আজ চলমান সহিংসতা রোধে বিশেষ ট্রাইব্যুনাল গঠনের দাবিতে ‘বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই’র মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:  “আর কোনো বর্বরতা না, চাই সামাজিক নিরাপত্তা, নিরাপদ সড়ক” স্লোগানকে সামনে রেখে সাম্প্রতিক সময়ে দেশব্যাপী চলমান বর্বরোচিত হত্যাকা-, ধর্ষণ ও হত্যাচেষ্টা বন্ধ এবং সড়কে যানচলাচলে অব্যবস্থাপনার নির্মমবলী রাজশাহী কলেজ ছাত্রের হাত হারানো ঘটনার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করবে স্বাধীনতার স্বপক্ষের অরাজনৈতিক সামাজিক সংগঠন ‘বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই’।

আগামীকাল সোমবার (০১ জুলাই’১৯) বেলা ১১টায় নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট (প্রেসক্লাব চত্বর) এলাকায় বরগুনায় স্ত্রীর সামনে স্বামী রিফাত শরীফকে কুপিয়ে হত্যা, সাতক্ষীরায় ১৪ বছরের কিশোর শাহীনকে কুপিয়ে ভ্যান ছিনতাই, নারায়ণগঞ্জে শিক্ষক কর্তৃক ২০ জনের অধিক ছাত্রী ধর্ষণ, বন্দর এলাকায় স্ত্রীর সামনে স্বামীকে ও সোনারগাঁওয়ে সন্তানের সামনে বাবাকে হত্যাচেষ্টা, সড়ক দুর্ঘটনায় রাজশাহীতে কলেজ ছাত্র ফিরোজ সরদারের হাত বিচ্ছিন্নের মতো বর্বরোচিত ঘটনার প্রতিবাদ এবং বিশেষ ট্রাইব্যুনাল গঠনের মাধ্যমে বিচার নিশ্চিত করার দাবিতে এই মানববন্ধন অনুষ্ঠিত হবে।

কর্মসূচিতে সভাপতিত্ব করবেন সংগঠনের আহ্বায়ক আসলাম-উদ-দৌলা। উক্ত কর্মসূচিতে অংশ নেয়ার জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়েছে।

সংবাদ প্রেরক আসলাম-উদ-দৌলা #

Comments are closed, but trackbacks and pingbacks are open.