আজ ঐক্যফ্রন্টের রোডমার্চ, কাল র‌্যালি

ঢাকা প্রতিনিধি:  আজ শনিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আজ রোডমার্চ করবে জাতীয় ঐক্যফ্রন্ট। আজ দুপুর ২টায় টঙ্গীর শফিউদ্দিন সরকারি একাডেমি মাঠে পথসভার মধ্য দিয়ে রোডমার্চ শুরু হবে।

পরে ময়মনসিংহ হয়ে শেরপুর পর্যন্ত যাবে রোডমার্চ। রোডমার্চে ড. কামাল হোসেনসহ জোটের শীর্ষ নেতারা অংশ নেওয়ার কথা রয়েছে। বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোডমার্চের প্রথম পথসভা হবে ঢাকায়। আজ দুপুর ২টায় টঙ্গীর শফিউদ্দিন সরকারি একাডেমি মাঠ থেকে এটি শুরু হবে। এরপরে গাজীপুর চৌরাস্তা, ময়মনসিংহের ভালুকা, ত্রিশাল, ময়মনসিংহ, ফুলপুর হয়ে শেরপুরে এই পথসভা শেষ হবে।

গত বৃহস্পতিবার জাতীয় ঐক্যফ্রন্টের সমন্বয় কমিটির বৈঠক থেকে এই কর্মসূচি ঘোষণা দেওয়া হয়। শুক্রবার  জোটের আহ্বায়ক ড. কামাল হোসেনের সংবাদ সম্মেলনেও কর্মসূচির কথা বলা হয়।

সংবাদ সম্মেলনে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, ‘নির্বাচনী প্রচারণায় সারাদেশে যেসব হামলার ঘটনা ঘটেছে, তার প্রতিবাদে আমরা রোডমার্চ কর্মসূচি ঘোষণা করেছি। পথে কয়েকটি জায়গায় পথসভা হবে। ইতোমধ্যে কর্মসূচির বিষয়ে পুলিশকে চিঠি দিয়ে জানানো হয়েছে।’

১৬ ডিসেম্বর, বিজয় দিবসেও কর্মসূচি দিয়েছে ঐক্যফ্রন্ট। এদিন সকাল ৯টায় সাভারের জাতীয় স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে যাবেন ঐক্যফ্রন্টের নেতারা। একই দিনে বিকাল ৩টায় বিএনপির নয়াপল্টন অফিস থেকে বিজয় র‌্যালি করা হবে।

আর একদিন পরই ১৭ ডিসেম্বর নির্বাচনী ইশতেহার ঘোষণা করবে ঐক্যফ্রন্ট।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.