আজকের প্রজন্ম আগামীর স্মার্ট বাংলাদেশের নেতৃত্ব দিবে – পলক

নাটোর প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন আদর্শ, দেশপ্রেমিক, মানবিক মানুষ হতে হবে। আজকের প্রজন্ম আগামীর স্মার্ট বাংলাদেশের নেতৃত্ব দিবে। সে লক্ষে আমাদেরকে তৈরি হতে হবে। স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে স্মার্ট নাগরিক দরকার। সে লক্ষে সরকার কাজ করছে। আদিবাসীদের কর্মসংস্থানের ব্যবস্থা করেছে সরকার। প্রত্যকটি গহহীন আদিবাসীদের সরকার ঘর করে দিচ্ছে। দেশের সকল গৃহহীন পরিবারকে সরকার গৃহের ব্যবস্থা করে দিচ্ছে। যা বিগত দিনে কোনো সরকার করে দেয়নি। দেশের প্রত্যকটি নাগরিকদের স্মার্ট নাগরিক হতে হবে। বিশেষ করে তরুন তরুণীদের আউটসোর্সিং এ দক্ষ করে তুলতে আইসিটি বিভাগ কাজ করছে।
এসময় মাননীয় প্রধানমন্ত্রীর রাজশাহী জনসভা সফল করার আহবান জানান তিনি। উল্লেখ্য এসময় ২৪০ জন আদিবাসী শিক্ষার্থীদের ১১ লক্ষ ৫২ হাজার টাকা বিতরন এবং ২০ জন আদিবাসী ছাত্রীকে বাইসাইকেল প্রদান করা হয়। ইতোমধ্য আদীবাসিদের মাঝে ৮০ টি ঘর দেয়া হয়েছে।
শনিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তার অংশ হিসেবে সিংড়া উপজেলার আদিবাসীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাই সাইকেল প্রদান করেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এসময় প্রধান অতিথি হিসেবে উপরোক্ত বক্তব্য রাখেন।
উপজেলা নির্বাহী অফিসার এমএম সামিরুল ইসলাম এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি, পুজা উদযাপন কমিটির সভাপতি চাঁদ মোহন হালদার, আদিবাসী কল্যান পরিষদের সভাপতি সরেশ চন্দ্র উরাও, সাধারণ সম্পাদক উপেন্দ্রনাথ প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.