আগ্নেয়াস্ত্র সহ ছাত্রশিবির রাজশাহী মহানগর সভাপতি গ্রেফতার

 

আরএমপি প্রতিবেদক: গতকাল অনুমানিক ০৫.৩০ ঘটিকায় গোয়েন্দা শাখার এসআই (নি:) মাহবুব হাসান ও এএসআই(নি:) মাহবুব আলম সঙ্গীয় ফোর্সসহ শাহমখদুম থানাধীন পোস্টাল একাডেমী এলাকা থেকে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির রাজশাহী মহানগর শাখার সাবেক সেক্রেটারী বর্তমানে সভাপতি মঞ্জুর রহমান ওরফে মনির কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী মঞ্জুর রহমান ওরফে মনির এর বয়স ২৯ বছর। পিতা-সোলাইমান প্রাং, মাতা-রোকেয়া বেগম, সাং-শিবপুর, থানা-বড়াইগ্রাম, জেলা-নাটোর। আসামীর কাছ থেকে ১টি অবৈধ পিস্তল ও ৩ রাউন্ড গুলি (ম্যাগজিনসহ) জব্দ করা হয়। উক্ত আসামী গত ২০/০৬/২০১৮ তারিখ রাজপাড়া থানার মামলা নং- ৩৬, তারিখ-১২/১২/২০১৭ ইং, ধারা-১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের (সং/১৪) এর ১৫(৩) এবং বোয়ালিয়া মডেল থানার মামলা নং-৪২, তারিখ-১২/০৩/২০১৮, ধারা-১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন (সংশো/২০১৪) এর ১৫(৩) এর এজাহারনামীয় পলাতক আসামী। তার কর্মকান্ড সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, তার নিকট একটি অবৈধ আগ্নেয়াস্ত্র আছে।

এরপর তার দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ২১/০৬/২০১৮ তারিখ সকাল আনুমানিক ০৫.০০ ঘটিকার সময় নগরীর বোয়ালিয়া থানাধীন উপশহর এলাকার একটি বাসা হতে আগ্নেয়াস্ত্র (পিস্তল), ম্যাগজিনসহ ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ সংক্রান্তে বোয়ালিয়া মডেল থানায় অস্ত্র আইনে একটি মামলা রুজু হয়েছে এবং আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাএ ইফতেখায়ের আলমের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.