আগ্নেয়াস্ত্র, গুলি ও ফেনসিডিল-গাঁজাসহ শিক্ষক ও সাবেক পুলিশ সদস্য আটক ৩

কুষ্টিয়া প্রতিনিধি: বিদেশী আগ্নেয়াস্ত্র, গুলি ও ফেনসিডিল-গাঁজাসহ  স্কুল শিক্ষক এবং পুলিশের সাবেক সদস্যসহ তিনজনকে আটক করা হয়েছে।

আজ সোমবার আদালতের মাধ্যমে আসামীদের কারাগারে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন:  কুষ্টিয়া শহরের মিলপাড়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক খাইরুল ইসলাম (৪০), পূর্ব মিলপাড়ার এলাকার মৃত শেখ ইয়াজ আলীর ছেলে সাবেক পুলিশ সদস্য শেখ আয়নাল আলী হেলাল (৫৫) ও লালন একাডেমির নির্বাচিত কমিটির প্রাক্তন সদস্য কুমারখালীর মন্ডলপাড়ার আব্দুল মজিদের ছেলে দেলোয়ার হোসেন (৪৫)।

পুলিশ ও এলাকাবাসীরা বিটিসি নিউজকে জানান, পূর্ব মিলপাড়ার বাসিন্দা সাবেক পুলিশ সদস্য আয়নাল আলী হেলাল আইনের চোখ ফাঁকি দিয়ে নিজ বাড়িতে মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন। এলাকাবাসী ভয়ে তার বিরুদ্ধে মুখ খুলতে সাহস পেত না।

কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের ওসি মমিনুল ইসলাম বিটিসি নিউজকে জানান,  গতকাল গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব মিলপাড়ায় হেলালের বাড়িতে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, একটি হ্যান্ডকাপ, চার রাউন্ড তাজা গুলি, ৭৭ বোতল ফেনসিডিল, ৫শ’ গ্রাম গাঁজাসহ তিনজনকে আটক করা হয়। পরে ডিবি পুলিশের এসআই তৌহিদ বাদী হয়ে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কুষ্টিয়া মডেল থানায় মামলা করেন।

ওসি আরও জানান, আসামীরা লোক দেখানো সামাজিক বিভিন্ন কর্মকাণ্ডে অংশ গ্রহণের পাশাপাশি মাদক করবার চালিয়ে আসছিল।

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত বিটিসি নিউজকে বলেন, মাদক ও সন্ত্রাস নির্মূলে জেলায় পুলিশের সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে। মাদক কারবারীরা কোনভাবেই রেহাই পাবে না। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.