আগুনে পুড়লো খামারির স্বপ্ন


নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় আগুনে পুড়ে গেছে একটি পোল্ট্রি ফার্ম। গতকাল বুধবার (২ মার্চ) বিকেলে উপজেলার ব্রহ্মপুর ইউনিয়নের হাজিপাড়া গ্রামে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এতে ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয় ওই পোল্ট্রি ফার্মের মালিক আজিজ মাঝী (৪৫)। ক্ষতিগ্রস্ত খামারি ঐ গ্রামের মৃত আমিনুল মাঝির ছেলে।
ক্ষতিগ্রস্ত আজিজ মাঝি বিটিসি নিউজকে জানান, অনেক জায়গায় ঋণ করে এই খামার করেছেন তিনি। অগ্নিকান্ডে মুরগির খাবার ও খামারের বিভিন্ন উপকরণ সামগ্রীসহ প্রায় দুই থেকে তিন লক্ষ টাকার ক্ষতি হয়েছে তার।এখন তা শোধ করবেন কিভাবে সেই চিন্তায় দিশেহারা তিনি।
স্থানীয়রা ধারণা করছেন, বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণেই এই অগ্নিকাণ্ড ঘটেছে। আগুন খুব অল্প সময়ে সবকিছু পুড়য়ে দিয়েছে তবে স্থানীয়দের সহায়তায় এই আগুন নেভানো হয়।
স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসএম আশরাফুজ্জামান মিঠু ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে দুঃখ প্রকাশ করে বলেন, খবর পেয়ে স্থানটি পরিদর্শন করেছি। এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তাকে অভিহিত করলে তারাও স্থানটি পরিদর্শন করেছেন। পরবর্তীতে সার্বিক ব্যবস্থাপনার সহযোগিতা করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.