আগুনমুখো নদীতে স্পিডবোট ডুবিতে নিখোঁজ ৫ জনের লাশ উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর আগুনমুখো নদীতে গত বৃহস্পতিবার (২২ অক্টোবর) স্পিডবোট ডুবিতে নিখোঁজ পুলিশ সদস্য, ব্যাংক কর্মকর্তা, এনজিও কর্মীসহ ৫ জনের মরদেহ আজ শনিবার (২৪ অক্টোবর) সকালে উদ্ধার করেছে কোস্টগার্ড। স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর প্রক্রিয়া চলছে।

মৃত ব্যক্তিরা হলেন: পুলিশ কনস্টেবল মহিব্বুল্লাহ (৪৫), কৃষি ব্যাংক পরিদর্শক মোস্তাফিজ (৩৫), এনজিও কর্মী কবির হোসেন (২৮), দিনমজুর হাসান (৩৫) ও ইমরান (৩৪)।

গত বৃহস্পতিবার (২২ অক্টোবর) সন্ধায় পটুয়াখালীর আগুনমুখো নদীতে ঢেউয়ের তোড়ে তলা ফেটে ১৮ যাত্রীসহ ভাড়ায় চালিত স্পিডবোট ডুবিতে তারা নিখোঁজ হন। জেলার রাঙ্গাবালী উপজেলার কোরালিয়া থেকে গলাচিপা উপজেলার পানপট্টি যাওয়ার পথে ঐ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর নিখোঁজদের উদ্ধারের জন্য পুলিশ ও কোস্ট গার্ড অভিযান অব্যাহত রাখলেও বৈরী আবহাওয়ার জন্য গত দুদিন অনুসন্ধান ও উদ্ধার তৎপরতা ব্যাহত হয়।

আজ শনিবার (২৪ অক্টোবর) সকালে আবহাওয়ার উন্নতি হলে ভেসে ওঠা ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার করে কোস্টগার্ড। পরে আশেপাশের এলাকা থেকে আরো চারটি মরদেহ উদ্ধার করা হয়।

পটুয়াখালী উপজেলা নির্বাহী অফিসার মাশফাকুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বেঁচে যাওয়া যাত্রীদের অভিযোগ- ডুবে যাওয়া স্পিডবোটে ব্যবহার উপযোগী কোন লাইফ জ্যাকেট ছিল না।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পটুয়াখালী প্রতিনিধি মো. নজরুল ইসলাম নজরুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.