আগামীকাল চাঁপাইনবাবগঞ্জের ৫টি প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: আগমীকাল বৃহষ্পতিবার সকাল ১০ টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সর মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জের ৫টি প্রকল্পসহ মোট ১৭টি প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের বুধবার বিকেলে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

চাঁপাইনবাবগঞ্জের ৫টি প্রকল্প হচ্ছে, ১. সুরক্ষা সেবা বিভাগের আঞ্চলিক পাসপোর্ট অফিস, ২. ভোলাহাট উপজেলা ফায়ার স্টেশন, ৩. মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের শিবগঞ্জ, গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, ৪. ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের “জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অবকাঠামো উন্নয়ন (ইনফো-সরকার-৩য় পর্যায়) (১ম সংশোধিত)” প্রকল্পের আওতায় ২৪টি ইউনিয়ন পরিষদে ইন্টারনেট সংযোগ প্রদান ও ৫. পানি সম্পদ মন্ত্রণালয়ের পদ্মা নদীর ভাঙ্গন গতে চাঁপাইনবাবগঞ্জ জেলার আলাতুলি এলাকা রক্ষা প্রকল্প (২য় সংশোধিত)।

গতকাল বৃহষ্পতিবার সকাল ১০টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হবেন জেলার সংসদ সদস্যগণ, বীরমুক্তিযোগ, জেলা গণ্যমান্য ব্যক্তিবর্গ। ভিডিও কনফারেন্সে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের প্রধানগণ উপস্থিত থাকবেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.