আগামীকাল একুশে জানুয়ারি লেনিনের শততম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: দুনিয়া কাঁপানো রুশ বিপ্লবের মহান নেতা ভ্লদিমির ইলিচ লেনিনের শততম মৃত্যুবার্ষিকী আগামীকাল রোববার একুশে জানুয়ারি। দিনটিকে যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ আগামীকাল রোববার বিকেল তিনটায় রাজশাহী প্রেসক্লাব মিলনায়তনে লেনিন স্মরণে এক আলোচনা সভার আয়োজন করেছে।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট কবি লেখক ও প্রাবন্ধিক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রুহুল আমিন প্রামানিক।
রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আসলামউদ্দৌলার পরিচালনায়
আলোচনায় অংশ নিবেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি রাজশাহী জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহান, প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য গোলাম সারওয়ার, রাজশাহী প্রেসক্লাবের সহ-সভাপতি, চ্যালেন আই এর রিপোর্টার আবু সালে মোঃ ফাত্তাহ, সিনিয়র সাংবাদিক সুব্রত দাস, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সহ-সভাপতি সালাউদ্দিন মিন্টু ও মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রাহক সিনিয়র সাংবাদিক ওয়ালিউর রহমান বাবু।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি সাইদুর রহমান / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.