আগরদাড়ীতে ইউপি মহিলা মেম্বার ও স্বামীর বিরুদ্ধে নানা অপকর্মের অভিযোগে মানববন্ধন

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা সদর উপজেলার আগরদাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক সংরক্ষিত মহিলা মেম্বার আমেনা খাতুন ও তার স্বামী আব্দুল হাই বাবুর বিরুদ্ধে নানা অভিযোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ২৩ আগস্ট শুক্রবার সকালে বাবুলিয়া বৈকারী সড়কে নির্যাতিত বাবুলিয়া শ্রীপুর গ্রামের সাধারণ মানুষের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, বিগত সরকারের আমলে এলাকার স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীর ছত্রছায়ায় সদর উপজেলার আগরদাড়ী ইউপি সাবেক সংরক্ষিত মহিলা মেম্বার আমেনা খাতুন ও তার স্বামী আব্দুল হাই বাবু প্রভাবখাটিয়ে শ্রীপুর এলাকার সাধারণ মানুষকে পুলিশে ধরিয়ে দেওয়া, পরসম্পদ জবর দখল, মিথ্যা মামলা দিয়ে পুলিশ দিয়ে হয়রানি, শারিরীক নির্যাতন, অত্যাচার ও মারপিটের অভিযোগে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচার ও শাস্তির দাবি জানান।
ইউপি মহিলা মেম্বার আমেনা খাতুন ও তার স্বামীসহ তার লোকজন বাবুলিয়ার শ্রীপুর গ্রামের মৃত কার্তিক চন্দ্র দেব নাথের ছেলে অসিত কুমার দেব নাথের জমি দখল করে রেখেছে এবং ইউপি মহিলা মেম্বার আমেনা খাতুন ও তার স্বামী আব্দুল হাই বাবুর নানা অপকর্মের প্রতিবাদ করায় অসিত কুমার দেব নাথের ও তার স্ত্রী পার্ব্যত দেবনাথ ও তাদের প্রতিবন্ধী সন্তানকে মারপিট করে উল্টো তাদেরকে পুলিশ দিয়ে নানা হয়রানি করেন বলে অভিযোগ করেন।
একই গ্রামের আব্দুর রাজ্জাক দুই মেয়ে ও এক ছেলে স্ত্রী সন্তান নিয়ে বসবাস করে তাদের যাতায়তের পথ টিন দিয়ে বেড়া করে বন্ধ করে দিয়ে তার জমি দখল করে রেখেছে। এবং তাদেরকে মিথ্যা মামলা দিয়ে নানা হয়রানি করার অভিযোগ করেন। বৃহস্পতিবার বাবুর ভাবি অভিরনকে বেদমমারপিট করে তার ঘরে থাকা গহনা ও টাকা লুট করে নেয় ইউপি মহিলা মেম্বার আমেনা খাতুন ও তার স্বামী আব্দুল হাই বাবুসহ তার সাঙ্গপাঙ্গ।
এছাড়াও এলাকায় শত শত সাধারণ মানুষকে পুলিশ দিয়ে হয়রানি করে তাদের কাছ থেকে অর্থ হাতিয়ে নিয়েছেন বলে এলাকাবাসিরা অভিযোগ করেন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্বে করেন শ্রীপুর গ্রামের নির্যাতনের শিকার আব্দুর রাজ্জাক।
মানববন্ধনে বক্তব্য রাখেন, অসিত কুমার দেবনাথ, অভিরণ খাতুন, পার্ব্যত দেবনাথ, রফিক, গোগন, নুরহোসেন, ইয়াছিন, মুজিদ, মুনায়েম, আকহাদ, নবীজান বিবি, শরিফা খাতুন, নুরজাহান সহ অনেকে।
মানববন্ধনের শেষে এলাকার সাধারণ মানুষ বিক্ষোভ মিছিল করে ইউপি মহিলা মেম্বার আমেনা খাতুন ও তার স্বামী আব্দুল হাই বাবুসহ এলাকার সহযোগী স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচার ও শাস্তির চেয়ে সাতক্ষীরার প্রশাসনের কাছে জোর দাবি জানান মানববন্ধনে অংশগ্রহণকারী বাবুলিয়ার শ্রীপুর গ্রামের সাধারন মানুষ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সাতক্ষীরা প্রতিনিধি মো. সেলিম হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.