আখাউড়ায় ১০ মামলার আসামীসহ ৫ মাদক কারবারি আটক

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদক কারবারিদের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করেছে পুলিশ। গতকাল শনিবার (০৫ ফেব্রুয়ারি) দিনভর অভিযানে একাধিক মামলার পলাতক আসামীসহ ৫ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযান চলাকালে ৪ কেজি গাঁজা ও ৪০ বোতল নেশাজাতীয় স্কপ সিরাপ উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতদের মধ্যে একজনের বিরুদ্ধে ১০টি মাদক মামলা ও ২ জনের বিরুদ্ধে ৫টি মাদক মামলা রয়েছে।
পুলিশ জানায়, গতকাল শনিবার (০৫ ফেব্রুয়ারি) দুপুরে এসআই নিয়ামুল হুসাইনের নেতৃত্বে আমোদাবাদ এলাকায় অভিযান চালিয়ে চার কেজি গাঁজাসহ পাঁচটি মাদক মামলার পলাতক আসামী ওই এলাকার রমজান মিয়া ও কিশোরগঞ্জ জেলার বাজিতপুরের পলাশ মিয়াকে গ্রেপ্তার করা হয়।
পৃথক অভিযানে এএসআই মোঃ হেলাল উদ্দিনের নেতৃত্বে নুরপুর মধ্যপাড়া থেকে লিয়াকত আলীকে ৪০ বোতল স্কপ সিরাপসহ আটক করা হয়। লিয়াকতের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া শহরের কান্দিপাড়ায়। তার বিরুদ্ধে ১০টি মামলা রয়েছে।
এসআই মোঃ জাকির হোসেনের নেতৃত্বে পুলিশের আরেকটি দল অভিযান চালিয়ে মাদক মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামী উপজেলার দেবগ্রামের মোঃ রজব মিয়াকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। এছাড়া পুলিশ পৃথক অভিযানে উপজেলার মনিয়ন্দের মাদক মামলার আসামি মোঃ বাদল মিয়াকে গ্রেপ্তার করা হয়।
আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান বিটিসি নিউজকে বলেন, পুলিশের এ ধরনের বিশেষ অভিযান অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.