আখাউড়ায় দাফনের পরে জানা গেল মৃত নারী করোনায় আক্রান্ত 

বিশেষ প্রতিনিধি: নারায়ণগঞ্জ থেকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া এসে মারা যাওয়া সেই নারী করোনভাইরাসে আক্রান্ত ছিলেন। দাফনের পর এ তথ্য জানা গেছে। মারা যাওয়া ওই নারীর নাম শিপনা আক্তার।
আজ রোববার সকালে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা  এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ৯ এপ্রিল ভোরে ৪০ বছর বয়সী শিপনা জ্বর ও সর্দি-কাশি নিয়ে মারা যান। ওই নারী ও তার স্বামী নারায়ণগঞ্জে থাকতেন।
সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় রানীখার গ্রামে আসার পর থেকেই তিনি জ্বর ও সর্দি-কাশিতে ভুগছিলেন। কিন্তু তিনি ভয়ে নিজের অসুস্থতার কথা কাউকে জানাননি। মারা যাওয়ার পর আখাউড়া উপজেলা স্বাস্থ্য বিভাগ শিপনার নমুনা সংগ্রহ করে।
ইউএনও তাহমিনা আক্তার আরও বলেন, ওই নারীর করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। গ্রামটিতে মানুষের চলাচলে আরও কঠোরতা অবলম্বনে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সেখানে যাচ্ছি।
তবে ব্রাহ্মণবাড়িয়া জেলার সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে গতকাল শনিবার পর্যন্ত ৭৯টি করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে।
তার মধ্যে ৭ জনের করোনা পজিটিভ এসেছে। মারা গেছে একজন। এ ছাড়া শান্তি রায় নামে আরেকজন ঢাকায় মারা গেছেন। তিনি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের বাসিন্দা ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.