আক্কেলপুরে তিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

জয়পুরহাট প্রতিনিধি: “ফলে পুষ্টি অর্থ বেশ-স্মার্ট কৃষির বাংলাদেশ” প্রতিপাদ্যকে সামনে রেখে জয়পুরহাটের আক্কেলপুরে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে। চাষাবাদে আধুনিকায়ন, উন্নত কলা-কৌশল ও নতুন প্রযুক্তির সঙ্গে পরিচিতি করার লক্ষ্যে এ মেলার আয়োজন করা হয়।
আজ সোমবার (১০‍ জুন) সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণের মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্প এর আওতায় আক্কেলপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বর্ণাঢ্য কৃষক র‌্যালী ও বেলুন এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এ মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: মোকছেদ আলী মন্ডল।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার মনজুরুল আলম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আক্কেলপুর পৌরসভার মেয়র মো.শহীদুল আলম চৌধুরী, উপজেলা আ”লীগের সভাপতি মোকছেদ আলী, (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক মজিবর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ টুটুল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আছিয়া খানম সম্পা। আরও উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ রাশেদুল ইসলাম প্রমুখসহ আরও অনেকেই।
এসময় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো: ইমরান হোসেন।
পরে আলোচনা সভা শেষে আমন্ত্রিত অতিথিরা মেলায় অংশগ্রহণকারী স্টল ঘুরে দেখেন ও কৃষকদের সঙ্গে কথা বলেন। প্রথম দিনেই অনুষ্ঠিত এ মেলায় প্রায় ২৩ টি প্রতিষ্ঠান অংশ করেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর জয়পুরহাট প্রতিনিধি নিরেন দাস#

Comments are closed, but trackbacks and pingbacks are open.