আকাশ থেকে রাস্তায় গাড়ির ওপর পড়ল বিমান!

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: বেলজিয়ামের উত্তরাঞ্চলে গাড়ির ওপর একটি ছোট বিমান আছড়ে পড়ে দুইজন নিহত হয়েছেন। রোববার (২৮ জানুয়ারি) এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় পুলিশ জানিয়েছে, উত্তরাঞ্চলের স্পা নামক স্থানের একটি বিমানবন্দরে অবতরণের চেষ্টা করেছিল ছোট বিমানটি। কিন্তু ঝোড়ো বাতাসের কারণে সফলভাবে অবতরণ করতে না পেরে বিমানটি পাশের রাস্তায় পার্ক করে রাখা একটি গাড়ির ওপর আছড়ে পড়ে। এতে গাড়ি এবং বিমান দুটিতেই আগুন ধরে যায়।
বার্তা সংস্থা এএফপির বরাত দিয়ে এ খবর জানিয়েছেন এনডিটিভি।

স্থানীয় এক পুলিশ কর্মকর্তা এএফপিকে বলেছেন, দুর্ভাগ্যবশত, বিমানে থাকা দুই ব্যক্তি নিহত হয়েছেন। দেখে যা মনে হচ্ছে, এটি একটি ব্যর্থ অবতরণ ছিল।

জানা গেছে, বিমানের পাইলট জার্মানির নাগরিক। তবে তার সঙ্গে থাকা অপর ব্যক্তির পরিচয় তাৎক্ষণিকভাবে শনাক্ত করা সম্ভব হয়নি বলে জানিয়েছে পুলিশ।
স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, যে গাড়ির ওপর বিমানটি আছড়ে পড়েছে সেটির চালক গাড়ি পার্ক করে বাইরে গিয়েছিলেন। দুর্ঘটনার সময় গাড়ির ভেতর না থাকায় প্রাণে বেঁচে যান তিনি।
দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন দেশটির পরিবেশ কর্মকর্তারাও। স্পা’র বিখ্যাত বোতলজাত পানিতে কোনো দূষণ যেন ছড়িয়ে না পড়ে সে বিষয়টি নিশ্চিত করবেন তারা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.