আকর্ষণীয় থাকতে টালিউড তারকারা যা করেন

বিটিসি নিউজ ডেস্ক: শোবিজে থাকলে সুন্দর দেখানোটা আবশ্যক। এতে নেতিবাচক কিছু নেই। সুন্দর-সুশ্রী ও আকর্ষণীয় থাকতে ঠিক কী করে থাকেন তারকারা?

এ ব্যাপারে মিমি বলেন, আমি ত্বকের পরিচর্যা করি। কিন্তু এই বাহ্যিক জিনিসের চেয়ে ভিতর থেকে সুস্থ থাকাটা জরুরী। আমার চিক বোন খুব স্পষ্ট ছিল। মাঝের কিছু বছরে আমার মুখে বেশ চর্বি জমেছিল। ডায়েট-এক্সারসাইজ়েই সেটা কমিয়ে ফেলেছি। যে ধরনের ট্রিটমেন্টের কথা আপনারা বলছেন, সেটা কলকাতায় করা হয় কি না আমি জানি না। আর এই ট্রিটমেন্টের খরচ কম নাকি!

 

 

বলিরেখা, দাগ, পাতলা চুল, অতিরিক্ত চর্বি সব কিছুরই দাওয়াই আছে। বদলে ফেলা যায় নাক, চোয়াল, হাসি। উজ্জ্বল, ঝলমলে ত্বকের জন্য প্রায় সব নায়িকাই বিশেষজ্ঞের কাছে যান এখন।

টালিউডের জনপ্রিয় নায়িকা নুসরত জাহান কিংবা মিমি চক্রবর্তীর সাম্প্রতিক ছবি দেখলে ঠোঁট এবং চোয়ালের শেপের পরিবর্তন বোঝা যায়।

অনেকে চোখের তলার কালি বা রেখা মসৃণ করেন। চামড়া টানটান রাখার জন্য ফেস লিফট করেন। অর্পিতা চট্টোপাধ্যায়ের ঝকঝকে ত্বকের পিছনেও রহস্য আছে। শোনা যায়, চোখের তলার ফাইন লাইন ঠিক করানোর ট্রিটমেন্ট করিয়েছেন তিনি।

খুব কম তারকাই স্বীকার করবেন, ঠিক কী ধরনের ট্রিটমেন্ট তারা করে থাকেন। রাইমা সেন যেমন বলছেন, লেজারের মাধ্যমে হেয়ার রিমুভ বা গ্ল্যামারস স্কিনের জন্য কিছু বেসিক জিনিস তো সকলেই করে। তবে আমার ফিলার্স (লিপস) করানোর খুব ইচ্ছে আছে, কিন্তু মা এগুলো একদম পছন্দ করেন না!

দাঁতের শেপে কিছু পরিবর্তন করিয়েছিলেন রাইমা। যাতে তার হাসি আরও সুন্দর হয়।

 

 

নুসরত জাহানের আগের ছবির সঙ্গে বর্তমান ছবির আকাশ-পাতাল তফাত। তার পাউটি লিপস দেখে অনেকে বলেন, তিনি ফিলার্স করিয়েছেন। চোয়ালের শেপও বদলে গিয়েছে।

হেয়ার ট্রান্সপ্লান্টও স্বাভাবিক ব্যাপার এখন। এই ট্রিটমেন্ট এক বার করিয়ে নিলে চুল নিয়ে নিশ্চিন্ত। ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যায়, জিৎও নাকি এই ধরনের ট্রিটমেন্ট করিয়েছেন।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.