আওয়ামী লীগ তার স্বার্থ জলাঞ্জলি দিবে না:নাঈমুল ইসলাম খান

বিটিসি নিউজ ডেস্কসংলাপ ঠিক কত সময় হবে সেই বিষয়ে আমার কোনো ধারণা ছিলো না। তবে এই ধরণের একটি গুরুত্বপূর্ণ বৈঠক কিছুটা সময় নিবে সেটা বুঝতে পারছিলাম। আমার ব্যক্তিগত মতামত হচ্ছে একটা শুভ সূচনা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী যে ধরণের পরিবেশে বেড়ে উঠেছেন এবং তিনি হচ্ছেন বঙ্গবন্ধুর কন্যা, সেই থেকে আমি মনে করি ৫ই জানুয়ারির মত আরো একটা নির্বাচন হোক, এটা তিনি চান না। ৫ই জানুয়ারির মত আরো একটি নির্বাচন যে তিনি চান না, সেটা তিনি অনেক বার অনেক জায়গাতে বলেছেনও। ৫ই জানুয়ারিতে তিনি নির্বাচিত হয়েছেন কিন্তু তিনি এই নির্বাচিত হওয়া নিয়ে কোনো গৌরব করতে পারেন নি।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে যমুনা টিভির ২৪ ঘণ্টা অনুষ্ঠানে এমন মন্তব্য করেন দৈনিক আমাদের নতুন সময়ের সম্পাদক নাঈমুল ইসলাম খান।

তিনি আরো বলেন, এই গুরুত্বপূর্ণ বৈঠক থেকে তাৎক্ষণিক সকল বিষয়ের সমাধান পাওয়াটা খুবই কঠিন। কঠিন হওয়ার কারণ হচ্ছে, প্রধানমন্ত্রী তো আরো অনেক দলের সাথে বৈঠক করবেন। আরো অনেক দলের কথাও তাকে শুনতে হবে।

আওয়ামী লীগ তো তার সকল স্বার্থ জলাঞ্জলি দিয়ে কোনো ছাড় দেবে না।

নাঈমুল ইসলাম খান আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মত একজন মানুষ অগণতান্ত্রিক আবহে বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকি উদযাপন করবেন, এবং এটা তার পছন্দ হবে, বিষয়টা আমার কাছে তেমন মনে হয় না।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.