আওয়ামী লীগ খাদ্য বান্ধব সরকার : খাদ্যমন্ত্রী

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, আওয়ামী লীগের সরকার খাদ্য বান্ধব সরকার, বর্তমান সরকারের প্রচেষ্ঠায় বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। আর কাউকে না খেয়ে থাকতে হয় না। নিয়মিত চালের দাম কমেছে ও এমএস চালু রয়েছে, খাদ্য বান্ধবের চাল দেওয়া শুরু হয়েছে। খাদ্য বিভাগে অবকাঠামো নির্মাণের ক্ষেত্রে নিম্নমানের কাজ চোখে ধরা পড়লে ভেঙে আবার নতুন করে করতে হবে।
আজ রবিবার (০৩ অক্টোবর) বগুড়ার সান্তাহার সিএসডি (সেন্ট্রাল সাপ্লাই ডিপো) খাদ্যগুদামে আনসার ব্যারাক, ম্যানেজার অফিস ও অভ্যন্তরীন আরসিসি রাস্তা নির্মাণ কাজের পরিদর্শনে গিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
সিএসডির ব্যবস্থাপক দুলাল উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রণালয়ের প্রকল্প পরিচালক (উন্নয়ন) হুমায়ন কবির, রাজশাহীর আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক জিএম ফারুক হোসেন পাটওয়ারী, বগুড়া জেলা খাদ্য নিয়ন্ত্রক আশরাফুজ্জামান, আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শ্রাবণী রায়, বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার মোতাহার আলী, আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন প্রমুখ। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.