আওয়ামী লীগের নেতাকর্মী ও সাংবাদিককে দেখতে হাসপাতালে রাসিক মেয়র লিটন

:লীগ প্রতিবেদকরাজশাহী মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগ সভাপতি অসুস্থ্য শাহরিয়ার হাসান সুমন, ২৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ কর্মী অসুস্থ্য নজিবর ইসলাম ভুট্টু, বোয়ালিয়া থানা (পূর্ব) আওয়ামী লীগের সহ-সভাপতি অসুস্থ্য মাহমুদ আলী জনসহ একজন সাংবাদিক ও ক্রিকেটারের বোনকে হাসপাতালে দেখতে গেলেন মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

আজ শনিবার রাত সাড়ে নয়টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাদের দেখতে যান তিনি।

জানা গেছে, প্রথমে হাসপাতালের সিসিইউ-২, ২০৩ নং কক্ষে চিকিৎসাধীন মহানগর বঙ্গবন্ধু সৈদিক লীগ সভাপতি অসুস্থ্য শাহরিয়ার হাসান সুমনকে দেখতে যান মেয়র খায়রুজ্জামান লিটন। এ সময় তার শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজখবর নেন।
এরপর হাসপাতালে চিকিৎসাধীন নগরীর বোয়ালিয়া থানা (পূর্ব) আওয়ামী লীগের সহ-সভাপতি মাহমুদ আলী জনকে দেখতে যান মেয়র খায়রুজ্জামান লিটন। এ সময় অসুস্থ্য জনের শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজখবর নেন মেয়র।

এছাড়া ০৭ নং ওয়ার্ডে চিকিৎসাধীন ২৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ কর্মী সূর্য সন্ধানী যুব কল্যান সমিতির সভাপতি নজিবর রহমান ভুট্টুকে দেখতে যান মেয়র। এ সময় তারও শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজখবর নেন তিনি।

অন্যদিকে আইসিইউতে চিকিৎসাধীন স্থানীয় বরেন্দ্র প্রতিদিন পত্রিকার সম্পাদক শেখ মো. শাহীন আকতার এবং ক্রিকেটার মামুনের বোন নাসরিন বেগমকেও দেখতে যান মেয়র। তাদের চিকিৎসার খোঁজখবর নেন এবং স্বজনদের সাথে কথা বলেন ও তাদের শান্তনা দেন। #প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.