আ’লীগের প্রয়াত তিন নেতার স্মরণে শোক’সভা ও দোয়া মাহাফিল অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের প্রয়াত তিন হেভিওয়েট নেতা মোহাম্মদ নাসিম, শেখ আব্দুল্লাহ এবং বদর উদ্দিন আহমেদ কামরানের স্মরণে রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা পৌরসভায় শোক সভা ও দোয়া মাহাফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১৯ জুন) বিকেলে মুন্ডুমালা পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক সাইদুর রহমানের উদ্যোগে মুন্ডুমালা পৌরসভার আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এই শোক’সভা ও দোয়া মাহাফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন, এলাকার প্রবীণ রাজনৈতিক ব্যাক্তিত্ব ও পৌর আওয়ামীলীগের সদস্য মোঃ নুরুল ইসলাম। সভায় বাংলাদেশ আওয়ামীলীগের মুন্ডুমালা পৌরসভার বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দদের অংশগ্রহণে নেতাদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

উক্ত শোক’সভা ও দোয়া মাহফিলে প্রয়াত তিন নেতার বর্ণাঢ্য রাজনৈতিক জীবন নিয়ে আলোচনা করেন, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, যৌথভাবে মুন্ডুমালা পৌর ছাত্রলীগের সভাপতি রিপন কর্মকার এবং পৌর ছাত্রলীগের যুগ্ম সাংগঠনিক সম্পাদক অপূর্ব হাওলাদার।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন- মুন্ডুমালা ১নং ওয়ার্ড আওয়ামিলীগের সভাপতি মোঃ আঃ জব্বার, সাধারণ সম্পাদক আঃ ছালাম, পৌর যুবলীগের সহ-সভাপতি ও প্যানেল মেয়র (২) মোঃ হাবিবুর রহমান, ০৯-নং ওয়ার্ড কাউন্সিল মোঃ নজরুল ইসলাম, ০৩-নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রুবেল শেখ, পৌর আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবুতালেব, মুন্ডুমালা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রুবেল শেখ, পৌর ছাত্রলীগের দপ্তর সম্পাদক সুজন আহাম্মেদ রামেল ও মমিনুল ইসলাম প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.