আওয়ামীলীগকে নির্বাচনে জয়ী হতেই হবে : এরশাদ

 

রংপুর ব্যুরো: সাবেক প্রেসিডেন্ট জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, যদি আওয়ামীলীগ আগামী জাতীয় নির্বাচনে পরাজিত হয়, তাহলে কি হতে পারে, আমি সেটা বলতে চাই না কি হতে পারে। অতএব নির্বাচনে জয়ী তাদের হতেই হবে। আমাকে সাথে নিয়ে হোক। অথবা যেভাবেই হোক জয়ী হতেই হবে।

আওয়ামীলীগকে সহযোগিতা করার ব্যপারে এরশাদ যুক্তি দিয়ে বলেন, আওয়ামীলীগ বেটার দ্যান বিএনপি। রোববার দুপুরে রংপুর সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এই মন্তব্য করেন।

এসময় তার সাথে ছিলেন এরশাদের উপদেষ্টা পরিষদ সদস্য ও সুন্দরগঞ্জের এমপি ব্যারিষ্টার পাটোয়ারী ,  রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ফখর-উজ-জামান জাহাঙ্গীর, মহানগর সেক্রেটারী এসএম ইয়াসির, জেলা কমিটির যুগ্ম সম্পাদক ও নির্বাহী কমিটির সদস্য হাজী আব্দুর রাজ্জাক, শাফিউল ইসলাম শাফী প্রমুখ।

আওয়ামীলীগ প্রসঙ্গে এসময় এরশাদ বলেন, আওয়ামীলীগ জনগনের আস্থা অর্জন করতে পারেন নি। অনেক ভালো কাজ করেছেন,অনেক উন্নয়নমুলক কাজ করেছেন। আকাশে স্যাটেলাইট গেছে। সমুদ্র জয় করেছেন। আকাশ জয় করেছেন। কিন্তু মানুষের হৃদয় জয় করতে পারেন নি।

দুই সিটি নির্বাচন প্রসঙ্গে এরশাদ বলেন, দুই সিটি নির্বাচন নিয়ে মানুষের মনে সন্দেহ তো আছেই। আওয়ামীলীগ কোনভাবেই পরাজয় বরণ করতে চায় না। গাজীপুরে বিএনপির প্রার্থী ও সমর্থক কর্মীদের প্রচারণা চালাতে দেয়া হচ্ছে না।দেশের সার্বিক পরিস্থিতি সম্পর্কে এরশাদ বলেন, দেশ এখন ঘরে বাইরে ধর্ষন, কাঁধে পিস্তল।

কোন বিচার নেই। এখন বাংলাদেশ বাল্য বিয়েতে প্রথম হয়েছে। মেয়েদের ধর্ষন করে ছবি তুলে নেটে ছেড়ে দেয়া হচ্ছে। গুম খুনের বিচার নেই। এছাড়াও এরশাদ বলেন, আমরা নির্বাচনের প্রস্তুতি গ্রহন করছি। ৩০০ আসনে প্রার্থী দিবো।  প্রার্থী সংগ্রহ করছি। আমরা নির্বাচন করবো।

সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি সম্প্রতি শূন্য হওয়া কুড়িগ্রামের উলিপুর আসনে জাতীয় পার্টির পক্ষ থেকে ডা. আক্কাস আলী সরকারের নাম ঘোষণা করে বলেন, তিনি দানবীর মানুষ। ভালো মানুষ। ইতোমধ্যেই তিনি সেখানে নির্বাচনী ক্যাম্প পরিচালনা শুরু করেছেন। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.