আওয়ামী লীগ নেতা আহসানুল হক পিন্টুর মৃত্যুতে এমপি বাদশার শোক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আহসানুল হক পিন্টু এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজশাহী-২ (সদর) এর মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি  অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা।
আজ বৃহস্পতিবার এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন সংসদ সদস্য মহোদয়। শোক বার্তায় সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা মহোদয় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে, বিকেলে নগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে আওয়ামী লীগ নেতা আহসানুল হক পিন্টুর মরদেহে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন ও মরহুমের জানাযার নামাজে উপস্তিত ছিলেন রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা।
উল্লেখ্য, বৃহস্পতিবার ভোর সাড়ে ৪ টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আহসানুল হক পিন্টু (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বাদ মাগরিব টিকাপাড়া ঈদগাহ্ ময়দানে মরহুম আহসানুল হক পিন্টুর জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। এরপর তাকে টিকাপাড়া গোরস্থানে দাফন করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.