আওয়ামী লীগের পতনের আগে বিএনপি নির্বাচনে যাবে না : আমিনুল হক

ঢাকা প্রতিনিধি: শেখ হাসিনা সরকারের পতনের আগে বিএনপি কখনোই নির্বাচনে যাবে না বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক। তিনি বলেন, ৭ জানুয়ারি বিএনপির নৈতিক জয় হয়েছে।
বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাজধানীর উত্তরাতে ঢাকা মহানগর উত্তর বিএনপির সাতটি থানার কারা নির্যাতিত নেতাকর্মীদের সম্মানে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
আমিনুল হক বলেন, ৭ জানুয়ারি কোনো নির্বাচন নয়, হাসিনা তার রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে ক্ষমতায় বসেছে। এখন এর ফয়সালা করতে হবে রাজপথে। ৭ জানুয়ারি বিএনপির নৈতিক জয় হয়েছে।
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির সমালোচনা করে এই বিএনপি নেতা বলেন, দেশের সব মানুষ দুর্বিষহ জীবনযাপন করছে। মনে হচ্ছে, মানুষকে শেখ হাসিনার দুঃশাসন থেকে মুক্ত করতে মুক্তিযুদ্ধের মতো আরেকটি যুদ্ধ করতে হবে। দেশের প্রতিটি অংশ কারাগারে পরিণত হয়েছে। বিএনপি সবসময় সাধারণ মানুষের সঙ্গে আছে।
এসময় নিজ দলের মধ্যে থাকা দালালদের সতর্ক করে আমিনুল হক বলেন, বিএনপির মধ্যে ঘাপটি মারা দালাল রয়েছে। দলের খবর তারা প্রশাসনকে দিয়ে সরকারের দালালি করে। আমরা সব জানি কে কে দালালির সঙ্গে যুক্ত। এখনও সময় আছে দালালি ছাড়েন। না হলে এ কূল, ও কূল সব যাবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মারুফ সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.