আইবিএনসি‘র নতুন প্রশাসনিক কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা


নিজস্ব প্রতিবেদক: রাজশাহী ইসলামী ব্যাংক নার্সিং কলেজের (আইবিএনসি) নতুন প্রশাসনিক কর্মকর্তা মো. আজিজুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বিএসসি কোর্সের প্রথম বর্ষের (চতুর্থ ব্যাচ) শিক্ষার্থীরা।
আজ বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় নগরীর আমচত্বরে কলেজের অফিসকক্ষে এ শুভেচ্ছা জানান তারা। শুভেচ্ছা প্রদানকালে কলেজ অধ্যক্ষ মোছা. মনোয়ারা খাতুন উপস্থিত ছিলেন।
এদিন শিক্ষার্থীদের পক্ষ থেকে কলেজ অধ্যক্ষ এবং নতুন প্রশাসনিক কর্মকর্তাসহ সকল শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীকে মিষ্টিমুখ করানো হয়। অধ্যক্ষ এবং প্রশাসনিক কর্মকর্তাও শিক্ষার্থীদের মুখে তুলে দেন মিষ্টি। তৈরি হয় এক আনন্দঘন পরিবেশ।
এ সময় কলেজের নতুন প্রশাসনিক কর্মকর্তা মো. আজিজুর রহমান শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, দেশব্যাপী ইসলামী ব্যংক নার্সিং কলেজের বেশ সুনাম রয়েছে। শিক্ষানবিশ অবস্থায় ডিউটির সময় এখানকার শিক্ষার্থীদের অন্যরকম মূল্যায়ন করা হয় সকল হাসপাতালে। সুতরাং এ সুনাম অক্ষুণ রাখতে হবে। আদর্শ নার্স তৈরি হয়ে অসুস্থ মানুষের সেবায় করতে হবে আত্মনিয়োগ।
এরপর কলেজটির অধ্যক্ষ মোছা. মনোয়ারা খাতুন বলেন, শিক্ষার্থীদের লেখাপড়া চালিয়ে যেতে আমার তরফ থেকে সর্বদা সাপোর্ট থাকবে। দক্ষ নার্স হয়ে আগামীতে কাজ করবে মানুষের জন্য।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আমানুল্লাহ আমান / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.