আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করে চট্টগ্রামে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের কোতোয়ালি থানাধীন চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হলে এক ভুক্তভোগী পরিবারের উদ্যোগে নগরের চিহ্নিত আফসারের লালিত কিশোর গ্যাং কর্তৃক এমদাদ এর উপর হামলার প্রতিবাদে গতকাল শনিবার বিকেলে এক সংবাদ সম্মেলন করেন।
উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠে মোঃ এমদাদ বলেন, ভুক্তভোগী এখন পরিবার নিয়ে আতংকে দিন কাটাচ্ছেন। এছাড়াও মোসাঃ জাহেদা বেগম, ভুক্তভোগী মা, মোঃ ইয়াকুব, ভুক্তভোগী, মোঃ মাহমুদা বেগম সহ প্রমুখ উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে এমদাদ আরও বলেন, পূর্ব মোহরা গোলাম মুন্সির বাড়ির মোঃ বাদশা মোজাম্মেল ও মোঃ ইয়াকুব (মোঃ নুরুল আমিন) তাদের একটি বসতবাড়িতে মোঃ আফসার (পিতাঃ আব্দুল জব্বার, পূর্ব মোহরা গোলাম মুন্সির বাড়ি) ও তার গ্যাং ভাংচুর ও লুটপাট করেন। উক্ত ভাংচুর ও লুটপাটের প্রতিবাদে চান্দগাঁও থানায় একটি মামলা ১৪/২৪ হয়।
উক্ত মামলায় ভুক্তভোগী এমদাদ (পিতাঃ মৌলভী সাইফুল্লাহ, পূর্ব মোহরা গোলাম মুন্সির বাড়ি) সাক্ষী হওয়ায় গত ২১ মে আফসার এর কিশোর গ্যাং ভুক্তভোগী এমদাদের উপর অতর্কিত হামলা করেন। পরবর্তীতে এমদাদ গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেলে ভর্তি হয়। পরবর্তীতে ভুক্তভোগী এমদাদ আফসার ও তার কিশোর গ্যাংদের বিরুদ্ধে একটি মামলাও করেন।
উক্ত ঘটনাটি ৫ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী মোহাম্মদ নুরুল আমিন (মামুন) সমঝোতা করতে চাইলেও আফসার এবং তার কিশোর গ্যাং সমঝোতার জন্য কাউন্সিলরের বৈঠকে উপস্থিত হয়নি বলে জানান। উক্ত ঘটনায় আবছার ও তার কিশোর গ্যাংদের দৃষ্টান্তমূলক শাস্তির জন্য সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন ভুক্তভোগী পরিবার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. ম. জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.