অ্যাকশন নিয়ে আসছেন পার্ক

বিটিসি বিনোদন ডেস্ক: বিশ্বের জনপ্রিয় সিনেমা ইন্ডাস্ট্রির মধ্যে দক্ষিণ কোরিয়ার সিনেমা, ওয়েব সিরিজ ও ড্রামার বেশ সুনাম রয়েছে। সেই ইন্ডাস্ট্রির বড় তারকা অভিনেত্রী পার্ক সু ড্যাম।
 ২০২৩ সালে প্যান্টম সিনেমা দিয়ে দর্শকের পাশাপাশি সমালোচকদের মন জয় করেন। এবার বছরের শেষে ঝড় তুলতে অ্যাকশন – থ্রিলার ওয়েব সিরিজ নিয়ে আসছেন পার্ক। সিরিজের নাম ডেথ’স গেম। যার প্রধান চরিত্রে দেখা যাবে তাকে।
শিশু শিল্পী হিসেবে কোরিয়ান ইন্ডাস্ট্রিটে কাজ শুরু করেন পার্ক। বর্তমানে দক্ষিণ কোরিয়ার প্রভাব শালী ১০ জন অভিনেত্রীর মধ্যে তিনি এক জন। তার নতুন ওয়েব সিরিজটি ১৫ ডিসেম্বর টিভিং ও অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি দেওয়া হবে।
সিরিজটি আট পর্বে নির্মিত হয়েছে। পার্কের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে কোরিয়ান তারকা সিও ইন গুককে।
ওয়েব সিরিজটির গল্প লেখা হয়েছে দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলের এক ঘটনা কেন্দ্র করে  সত্য ঘটনা অবলম্বনে নির্মিত সিরিজটি পরিচালনা করেছেন হে বুং হুন। গল্পে দেখানো হবে, পুলিশের চোখ ফাঁকি দিয়ে সিউলে গোপনে কার রেসিংয়ের আয়োজন করছে সেখানকার মাফিয়া। এ গেম কেন্দ্র করে লাখ লাখ ডলার খরচ করছে কোরিয়ার বিত্তশালীরা। এরপর গেমটি এতটাই জনপ্রিয় হয়ে ওঠে যে, সেখানে বিদেশিরাও অংশ নিতে থাকে।
গেমটি কেন্দ্র করে দুটি মার্ডারও হয়। তার পরই প্রশাসনের নজরে আসে বিষয়টি। শুরু হয় নতুন ঝামেলা। অ্যাকশন-থ্রিলার গল্পের ওয়েব সিরিজটি নির্মাণে খরচ হয়েছে ২২ মিলিয়ন মার্কিন ডলার। পার্ক ও সিও ছাড়া আরও অভিনয় করেছেন লি ডু হুন, সুং হুন, জান সিং জু, কিম যে উক, সু সি উন, ইও ইন সু ও ওহ জুং স্যার মতো তারকা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.