অস্ত্র-গুলি ও জাল টাকাসহ কুষ্টিয়ার চরমপন্থী নেতা আরজু গ্রেপ্তার

খুলনা ব্যুরো: কুষ্টিয়া থেকে চরমপন্থী নেতা আরজুকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তার নিকট থেকে একটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি ও জাল টাকা উদ্ধার করেছে।

গত বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত পৌনে ১০ টার দিকে কুষ্টিয়া জেলার কুমারখালী রেলস্টেশনের একটি মার্কেটের সামনে থেকে গ্রেপ্তার করে র‌্যাব ৬ এর একটি  দল।
র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, যে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার আজিজুল হক সুপার মার্কেটের কবির হোসেনের দোকানের সামনে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ও জাল টাকার নোট ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে। সেখানে র‌্যাবের অভিযানিক দল উপস্থিত হলে তারা পলানোর চেষ্টা করে। র‌্যাব সদস্যরা মোঃ রাসেল হোসেন আরজুকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ সময় র‌্যাবের সদস্যরা তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি ও নগদ ৫০ হাজার জাল টাকা উদ্ধার করে।
র‌্যাব-৬ আরও জানায়, গ্রেপ্তার আরজু দীর্ঘদিন ধরে এলাকায় চরমপন্থী সিন্ডিকেটের নেতা হিসেবে একটি সন্ত্রাসী বাহিনী পরিচালনা ও মাদক ব্যবসা করে আসছে। এ ছাড়াও কয়া ইউনিয়নের আলোচিত বাচ্চু চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা হত্যার দায়ে আরজুর পিতা, ভাই ও চাচাসহ ৫ জন যাবজ্জীবন কারাদন্ড সাজাপ্রাপ্ত আসামী। বর্তমানে আরজুর বড় ভাই হত্যা মামলায় যাবজ্জীবন কারাদন্ড সাজা হওয়ায় লন্ডনে পলাতক রয়েছে। তার নামে কুষ্টিয়ার কুমারখালী থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.