অস্ত্রসহ রোহিঙ্গা ডাকাত জামাল গ্রুপের প্রধান জামালসহ আটক-৩

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফের লেদা ২৪ নম্বর রোহিঙ্গা শিবিরের মাঠে অভিযান চালিয়ে অস্ত্রসহ রোহিঙ্গা ডাকাত জামাল গ্রুপের প্রধান জামালসহ ৩ জনকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরি একনালা বন্দুক, ২ রাউন্ড গুলি, ১টি স্টিলের চাকু ও ৩টি রামদা উদ্ধার করা হয়।
আজ সোমবার (২২ নভেম্বর) ভোরে এ অভিযান চালানো হয়।
আটক ৩ জন হলেন: টেকনাফের হ্নীলার লেদা পশ্চিম পাড়ার আট নম্বর ওয়ার্ডের বাসিন্দা ও ডাকাত জামাল গ্রুপের প্রধান জামাল হোসেন (৪৫), তার ছেলে মো. হামিদ (২১) ও মো. আব্দুল জলিলের ছেলে মো. ইলিয়াস (১৬)।
১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ানের অধিনায়ক মো. তারিকুল ইসলাম তারিক জানান, টেকনাফের লেদা ২৪ নম্বর রোহিঙ্গা শিবিরের এ/১৪ নম্বর ব্লকের মাঠে আট থেকে ১০ জন রোহিঙ্গা সন্ত্রাসী ডাকাতির প্রস্তুতি নিতে অবস্থান করছে এমন গোপন খবরের ভিত্তিতে নয়াপাড়ার এপিবিএন’র সদস্যরা বিশেষ অভিযান পরিচালনা করে ডাকাত জামাল হোসেনসহ তিনজনকে অস্ত্রসহ আটক করা হয়।
স্থানীয়দের বরাত দিয়ে অধিনায়ক তারিক বিটিসি নিউজকে বলেন, আটক সন্ত্রাসীরা রোহিঙ্গা ক্যাম্প এলাকায় ডাকাতি, অপহরণ, চাঁদাবাজি, ছিনতাই, মারামারি ও আইনশৃঙ্খলা পরিপন্থি বিভিন্ন অপরাধমুলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কক্সবাজার প্রতিনিধি আবুল কালাম আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.