অস্ট্রিয়ার ব্যারাকে গোলাগুলি, সেনা সদস্য নিহত

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: অস্ট্রিয়ার উইনার নিউস্টাড শহরের একটি এয়ারফিল্ড ব্যারাকে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক সেনা সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও এক সেনা সদস্য।
শুক্রবার (০৬ জানুয়ারি) খবরটি নিশ্চিত করেছেন দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয়ের একজন মুখপাত্র।
সংবাদমাধ্যমের খবরে জানা যায়, অস্ট্রিয়ার উইনার নিউস্টাড শহরের একটি এয়ারফিল্ড ব্যারাকে নিজেদের মধ্যে কথা-কাটাকাটির মধ্যেই গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় প্রহরীর দায়িত্বে থাকা এক সৈনিক গুলি চালালে সেখানে উপস্থিত উচ্চপদস্থ এক সামরিক কর্মকর্তা তাকে গুলি করেন। সঙ্গে সঙ্গেই মারা যান গুলিবিদ্ধ সেনা সদস্য।
জানা যায়, নিহত সেনা গত বছরের সেপ্টেম্বরে বাহিনীতে যোগ দিয়েছিলেন। অক্টোবরের মাঝামাঝি থেকে তিনি এয়ারফিল্ড ব্যারাকে গার্ডের দায়িত্বে ছিলেন।
দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মুখপাত্র মাইকেল বাউয়ার এক টুইট বার্তায় বলেন, এয়ারফিল্ড ব্যারাকে সকাল ৭টার কিছু আগে গোলাগুলিতে একজন সেনা সদস্য নিহত ও আরেক সদস্য আহত হন।
ব্যারাকে গোলাগুলির ঘটনায় ইতোমধ্যে তদন্ত শুরু করেছে দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয়। তারা বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে।
অস্ট্রিয়ান সম্প্রচারমাধ্যম ওআরএফ জানিয়েছে, ভিয়েনা থেকে প্রায় ৬০ কিলোমিটার দক্ষিণের শহরে এ ঘটনা ঘটে। নিহত সেনার বয়স ২০ বছর এবং তিনি লোয়ার অস্ট্রিয়া প্রদেশের বাসিন্দা ছিলেন। (সূত্র: ডয়চে ভেলে)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.