অসুস্থ্য ক্রিকেটার চামেলী খাতুনের চিকিৎসার দায়িত্ব নিলেন মেয়র লিটন

 

:লীগ প্রতিবেদকজাতীয় মহিলা দলের সাবেক ক্রিকেটার অসুস্থ্য চামেলী খাতুনের চিকিৎসার সার্বিক দায়িত্ব নিনেল রাজশাহী সিটি কর্পোরেশরেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। আজ বুধবার বেলা ১১টার দিকে চামেলীকে তার বাসায় দেখতে যান মেয়র লিটন। এ সময় তাৎক্ষনিক তিনি চামেলীর উন্নত চিকিৎসার জন্য নগদ এক লাখ টাকা আর্থিক সহযোগিতা প্রদান করেন।

জানা গেছে, আট বছর থেকে লিগামেন্ট ছিঁড়ে যাওয়াসহ মেরুদন্ডে হাড়ের ব্যথা নিয়ে বর্তমানে মূমুর্ষ অবস্থায় পৌছেঁছেন চামেলি। মেরুদন্ডে দুই হাড়ের ফাঁকে থাকা নরম ডিস্ক গুলো নষ্ট হয়ে যাওয়ায় অবস হয়ে যাচ্ছে তার পুরো ডান পাশ। গতকাল মঙ্গলবার বিভিন্ন সংবাদমাধ্যমে চামেলীকে নিয়ে সংবাদ প্রকাশিত হলে বিষয়টি নজরে আসে। আজ বুধবার বেলা ১১টার দিকে অসুস্থ্য ক্রিকেটার চামেলী খাতুনকে দেখতে যান মেয়র খায়রুজ্জামান লিটন। তাৎক্ষনিক উন্নত চিকিৎসার জন্য নগদ এক লাখ টাকা আর্থিক সহযোগিতা প্রদান করেন তিনি।

এ সময় মেয়র খায়রুজ্জামান লিটন সাংবাদিকদের বলেন, অসুস্থ্য ক্রিকেটারের আমার পাশে দাঁড়ানোর উচিত মনে করেই তাকে দেখতে এসেছি। চামেলী ও তার পরিবারের সদস্যদের সাথে কথা বলে বুঝতে পারলাম, তারা নিদারুণ সংকটে আছে। চামেলী খাতুনের চিকিৎসার পুরোপুরি ব্যয়ভার মেটাতে যা করা দরকার করবো। সমাজের স্বচ্ছল ব্যক্তিদের সাথে বিষয়টি নিয়ে আলোচনাও করবো। জরার্জীন যে বাড়িতে তারা বসবাস করছেন, সেটি নিয়ে কী করা হয় পরবর্তীতে সেটাও করবো। এছাড়া চামেলীর বিষয়টি প্রধানমন্ত্রীর দৃষ্টি আর্কষণ করবো।প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.