অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে পুলিশ আপনাদের পাশে আছে : ডিএমপি কমিশনার

বিশেষ প্রতিনিধি: অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে বাংলাদেশ পুলিশ সবসময় সনাতন ধর্মাবলম্বীদের পাশে আছে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার)।
আজ মঙ্গলবার (১২ অক্টোবর) ২০২১ ইং সকালের দিকে সনাতন ধর্মাবলম্বী সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজধানীর সিদ্ধেশ্বরী কালী মন্দিরের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে শুভেচ্ছা বক্তব্যে একথা বলেন ডিএমপি কমিশনার।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার স্বপ্ন স্মৃতিচারণ করে ডিএমপি কমিশনার বলেন, “অসাম্প্রদায়িক বাংলাদেশের যে স্বপ্ন জাতির পিতা আমাদের দেখিয়ে ছিলেন, মাননীয় প্রধানমন্ত্রী যে অসাম্প্রদায়িক বাংলাদেশের জন্য কাজ করে যাচ্ছেন, আমরাও সেই অসাম্প্রদায়িক চেতনাকে লালন করে কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও করে যাব। তিনি বলেন, ঢাকা মহানগরে সাম্প্রদায়িক ঘটনার ইতিহাস আমার জানা নেই। আমরা সবাই রক্তে বাঙালী, জাতে বাঙালী।

শুভেচ্ছা বক্তব্যের শুরুতে শারদীয় উৎসব এর শুভেচ্ছা জানিয়ে সকলের সুস্থতা কামনা করে পুণ্যার্থীদের অনুরোধ করে ডিএমপি কমিশনার বলেন, “আপনারা কেউ মাস্ক খুলবেন না, আর টিকা নেওয়া মানে কিন্তু কোভিড বন্ধ হয়ে যাওয়া নয়, টিকা নিলেও আক্রান্ত হওয়ার সম্ভাবনা উড়িয়ে দেয়া যায়না। যাঁরা বয়স্ক আছে, তাঁদের যদি টিকা নেয়া থাকে তাহলে মন্দিরে নিয়ে আসবেন, তা না হলে নিয়ে আসা উচিত হবে না।
তিনি আরও বলেন, এখনো কিন্তু কোভিড আমাদের ছেড়ে যায়নি। এ কোভিডটা প্রথমে চীনে শুরু হলেও সেখানে কিন্তু হাজার হাজার লোক আক্রান্ত হয়নি। প্রথমে একজন লোক আক্রান্ত হয়েছে আর সেখান থেকে ৪০ লক্ষ মানুষের প্রণনহানি ঘটেছে।
এসময় উপস্থিত ছিলেন, ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম বিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) কৃষ্ণপদ রায় বিপিএম (বার), পিপিএম (বার); অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার); অতিরিক্ত পুলিশ কমিশনার (কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম) মোঃ আসাদুজ্জামান বিপিএম (বার); অতিরিক্ত পুলিশ কশিনার (ট্রাফিক) মোঃ মুনিবুর রহমানসহ ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.