অসহায় সাজিনুর বেগমের পাশে ‘হ্যালো গোমস্তাপুর’

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলায় মুক্তিযুদ্ধে শহীদ তাইজুল ইসলামের অসহায় স্ত্রীর পাশে দাঁড়ালেন অনলাইন সেচ্ছাসেবী সংগঠন ‘হ্যালো গোমস্তাপুর। ‘দৈনিক চাঁপাই দর্পণ’ ও ‘দর্পণ টিভি’ (অনলাইন) সহ বিভিন্ন সংবাদ মাধ্যমে শহীদ তাইজুল ইসলামের স্ত্রী অসহায় সাজিনু বেগমের দুঃখ কষ্টের কথা তুলে ধরে সংবাদ প্রকাশের পর এই সংগঠনটি তাঁকে সহায়তার জন্য এগিয়ে আসে।

আজ মঙ্গলবার সকালে উপজেলার বালুগ্রামে সাজিনুর বেগমের বাসায় নগদ ২১ হাজার ২৪০টাকা তুলে দেন ‘হ্যালো গোমস্তাপুর’ এর পরিচালনা পর্ষদের সদস্যগণ বাহারাম মিঞা কাজল, মনোয়ার হোসেন, কাউসার আহমেদ, আনোয়ারুল ইসলাম ও মৃনাল ক্রান্তি দাস।

শুধু এখন নয়, ভবিষ্যতেও অসহায় এ বৃদ্ধ মহিলার পাশে থাকবেন তাঁরা, পাশাপাশি অসহায় বৃদ্ধার পাশে সরকারসহ বিভিন্ন মহলের এগিয়ে আসার আহবান জানান সংগঠনটির পরিচালনা পর্ষদের সদস্য বাহারাম মিঞা কাজল। বৃদ্ধ সাজিনুর বেগম মুক্তিযুদ্ধে শহীদের স্ত্রী হওয়া সত্ত্বেও বঞ্চিত হয়েছেন সব ধরনের সুযোগ-সুবিধা থেকে।

জোটেনা তিন বেলা খাবার, খাবারের অভাবে প্রায় দিন রোজা রাখেন। নিরাপদ নয় বসবাসের স্থানও। সাজিনু বেগমের বয়স ৬৫ বছর। স্বামী শহীদ হয়েছে মুক্তিযুদ্ধে পাক সেনাদের হাতে। এক ছেলে সবুর(৩৫) আর্থিক অসচ্ছলতার কারনে থাকেন না মায়ের কাছে। রাখেন না মায়ের খোঁজ খবর।

উল্লেখ্য, গত ৮ জুন জেলা থেকে প্রকাশিত ‘দৈনিক চাঁপাই দর্পণ’ ও ‘দর্পণ টিভি’ (অনলাইন) এ “মানবেতর জীবনযাপন করছেন শহীদ তাইজুল ইসলামের স্ত্রী সাজিনুর বেগম” শিরোনামে সংবাদ প্রকাশের পর সেচ্ছাসেবী সংগঠনটি অসহায় বৃদ্ধার পাশে দাঁড়ানোর উদ্যোগ নেয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.