অসহায়, গরিব দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে আরএমপি’র খাদ্য সামগ্রী বিতরণ

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে অসহায়, গরিব দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে আরএমপি’র খাদ্য সামগ্রী বিতরণ করলেন আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়।
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মানবিক সহায়তার কার্যক্রমের অংশ হিসেবে আজ মঙ্গলবার (০৬ জুলাই) ২০২১ বিকেল ৫ টায় স্বাস্থ্যবিধি মেনে রাজশাহী মহানগরীর এয়ারপোর্ট থানা এলাকায় ২০০ জন অসহায়, গরিব দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে চাউল, আটা, ডাল, লবণ ও তেল বিতরণ করা হয়।
পুলিশ কমিশনার মহোদয় খাদ্য বিতরণী অনুষ্ঠানে বলেন, লকডাউনে আপনারা ঘরে থাকুন, প্রয়োজনে করোনাভাইরাস সংক্রান্ত যাবতীয় স্বাস্থ্যবিধি মেনে চলাচল করুন। এছাড়াও বলেন, যেহেতু আমরা সর্বক্ষণ আপনাদের পাশেই আছি যে কোন সমস্যার কথা জানাবেন আমরা আমাদের সাধ্যমত  সমাধান করার চেষ্টা করব।
তিনি অসহায়, গরিব দুঃস্থ ও প্রতিবন্ধীদের সহ কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি মানবিক আহ্বান জানান।
আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কর্মকান্ডে আরএমপি সবসময় সাধারণ মানুষের পাশে রয়েছে।
এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব মোঃ মজিদ আলী বিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) জনাব মোঃ নূরে আলম, সহকারি পুলিশ কমিশনার (শাহমখদুম) জনাব মোঃ হাফিজুল ইসলাম এবং এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মশিউর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ইসমাইল হোসেনসহ এয়ারপোর্ট থানার অফিসার-ফোর্স এবং এলাকার স্থানীয় ব্যক্তিবর্গ।
সংবাদ প্রেরক রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপপুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.