অশ্লীল ছবি-পর্নভিডিও ধারণ ও ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার-১

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের পর্নোগ্রাফি ব্যবসায় জড়িত থাকার অভিযোগে এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) রাতে জেলার ফুলপুর উপজেলা সদর থেকে ওই ব্যবসায়ীকে আটকের পর আজ বুধবার পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
আজ বুধবার (২৪ ফেব্রুয়ারী) বিকেলে র‌্যাব কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ফুলপুর উপজেলার কুটুরাকান্দা গ্রামের আবদুল মান্নানের ছেলে মো. মাহাবুল আলম (২৮) ফুলপুর-হালুয়াঘাট সড়কের বঙ্গবন্ধু মার্কেটে ব্যবসা করেন। ওই মার্কেটে বৃষ্টি টেলিকম সেন্টার নামে একটি দোকান রয়েছে তার। সেখানে কম্পিউটারের মাধ্যমে অডিও-ভিডিও আপলোডের নামে পর্নোগ্রাফি ব্যবসার অভিযোগে র‌্যাবের একটি দল গতকাল মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ব্যবসা প্রতিষ্ঠান থেকে মাহাবুলকে আটক করা হয়। জব্দ করা হয় একটি কম্পিউটার, মোবাইল ফোনসহ বিভিন্ন সরঞ্জাম।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাহাবুল র‌্যাবকে জানায়, সে দীর্ঘদিন ধরে কম্পিউটারের মাধ্যমে অশ্লীল ছবি ও ভিডিও আপলোড করতো কাস্টমারের মোবাইল ও মেমোরি কার্ডে। কৌশলে পর্ন ভিডিও ধারণ করে বিভিন্ন ইলেক্ট্রনিক ডিভাইস ব্যবহার করে ছড়িয়েও দিতো।

র‌্যাবের সহকারী পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মোহাম্মদ বেলায়েত হোসাইন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, পর্নোগ্রাফি বিক্রয়, ভাড়া, বিতরণ, সরবরাহ এবং প্রকাশ্যে প্রদর্শন করে গণ-উপদ্রপ সৃষ্টি করে আসছিল মাহাবুল। এই সমস্ত গণ-উপদ্রব সৃষ্টিকারীর বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে ফুলপুর থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ময়মনসিংহ ব্যুরো প্রধান মো. সাইফুল ইসলাম (সাইফুল) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.