অলোচিত”লায়ন্স লোটনবোন্ড” এর খুঁটিরজোর কোথায়! (ভিডিও)

রংপুর প্রতিনিধি: রংপুরে একাধিক মামলার অভিযোগে অভিযুক্ত আসামী “লায়ন্স লোটন বোন্ডে”র কর্মকান্ডের প্রতিবাদে মানব বন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসি।
গতকাল শনিবার বিকেলে রসিকের ১৭নং ওয়ার্ডের মাস্টারপাড়ার ‘বিসমিল্লাহ শাহী জামে মসজিদের’ সামনে আঞ্চলিক সড়কে উক্ত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
স্থানীয়দের দেয়া তথ্যমতে -সরেজমিনে জানা যায়, অভিযুক্ত সন্ত্রাসী-চাঁদাবাজ ও “কন্টাক্ট কিলিংয়ের প্রধান সমন্নয়ক অলোচিত লোটন চৌধুরী”, ওরফে “লায়ন্স লোটন বোন্ড” এর অবৈধ কর্মকান্ডের প্রতিবাদ করায় স্থানীয় বেলাল হোসেন নামে এক যুবকের উপর বর্বরোচিত সন্ত্রাসী  হামলা চালিয়ে কুপিয়ে গুরুত্ব আহত করার প্রতিবাদে অভিযুক্ত সন্ত্রাসী “লায়ন্স লোটন বোন্ড” কে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও মানব বন্ধন করেছে স্থানীয়রা। মানববন্ধনে এলাকার নারী পুরুষ সহ শতাধিক মানুষ অংশ নেয়।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে এম কে হাসান, লাট্টু, মুক্তি, মিলন,আজাববর, রিংকু, রিপন, রুমন, জালালসহ বক্তারা অভিযোগ করে বলেন- রসিকের ১৭নং ওয়ার্ডের পার্বতীপুর এলাকাজুড়ে চাঁদাবাজি, জমিদখল সহ বিভিন্ন অপকর্মের প্রধান সমন্নয়ক লোটনের অত্যাচারে অতিষ্ঠ এলাকার মানুষ। সেটির ধারাবাহিকতায় প্রতিবাদ করায় সমাজ সেবক ও মহানগর জাপার রাজনৈতিক যুবসংহতির ওয়ার্ডের নেতা বেলাল হোসেনের উপর হামলা চালিয়ে কুপিয়ে গুরতর আহত করেছে সন্ত্রাসী লোটন বোন্ড ও তার ক্যাডার লিমন,লালবাবু, নয়নসহ অন্যানরা।
তবে, এ ঘটনায় রংপুর মেট্রোপলিটন হাজিরহাট থানায় অভিযোগ করলেও রংপুর মেট্রোপলিটন পুলিশ এখনোও তাকে গ্রেফতার করতে পারেনি এবং উল্টো পুলিশি হয়রানিসহ একাধিক মামলায় নানাজটিলতার শিকার অভিযুক্তর ভুক্তভোগীরা। তবে, আইনি সঠিক তদন্ত করে, অভিযুক্ত আসামীদের অবিলম্বে গ্রেফতার করে,দ্রুত শাস্তির দাবি জানান এলাকাবাসী।
এ বিষয়ে অভিযুক্ত লোটন চৌধুরীর সঙ্গে মুটোফোনে যোগাযোগ করতে গেলে,তাকে ফোনে পাওয়া যায় নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.