অরুণাচলে খাদে পড়ল সামরিক ট্রাক! ৩ সেনা নিহত, আহত-৪

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: ভারতের অরুণাচল প্রদেশে খাদে গড়িয়ে পড়ল সেনাবাহিনীর ট্রাক! এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৩ সেনার। গুরুতর আহত ৪। হাসপাতালে চিকিৎসা চলছে তাদের।
এই ঘটনায় শোকপ্রকাশ করেছে ভারতীয় সেনাবাহিনীর ইস্টার্ন কম্যান্ড।
মঙ্গলবার ঘটনাটি ঘটে অরুণাচল প্রদেশের আপার সুবানসিরি জেলায়। এনিয়ে ইটানগরের এক পুলিশ কর্মকর্তা সংবাদমাধ্যমে জানিয়েছেন, এদিন অরুণাচলের আপার সুবানসিরি জেলা দিয়ে যাচ্ছিল সেনাবাহিনীর ট্রাক। হঠাৎই খাদে পড়ে যায় সেনার ট্রাকটি। ছুটে আসেন স্থানীয়রা। খবর দেয়া হয় পুলিশে। দ্রুত উদ্ধারকাজ শুরু করা হয়। তবে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ৩ জওয়ানের। আরও চার জওয়ানকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয়। দ্রুত তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা চলছে তাদের।
জানা গিয়েছে, এই ঘটনায় নিহত হয়েছেন হাবিলদার নখাত সিং, নায়েক মুকেশ কুমার এবং গ্রেনেডিয়ার আশিস। তারা সকলেই সেনাবাহিনীর ইস্টার্ন কম্যান্ডে কর্মরত ছিলেন। এই ঘটনায় শোকপ্রকাশ করেছে সেনাবাহিনীর ইস্টার্ন কম্যান্ড।
এক্স হ্যান্ডেলে জানানো হয়েছে, ‘লেফটেন্যান্ট জেনারেল আরসি তিওয়ারি-সহ সমস্ত র‌্যাঙ্কের অফিসাররা তিন জওয়ানের মৃত্যুতে গভীরভাবে শোকাহত। নখাত সিং, নায়েক মুকেশ কুমার এবং আশিসের এই বলিদান চির স্মরণীয় থাকবে। ভারতীয় সেনা তাঁদের পরিবারের পাশে রয়েছে।’ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.