অভিনেত্রী মৌসুমী নাটক ‘লাভ গেইম’

বিটিসি বিনোদন ডেস্ক: অভিনেত্রী মৌসুমী হামিদ মিডিয়াতে পথ চলা শুরু হয় ২০১০ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রোগ্রামের মাধ্যমে। এরপর নাটক ও চলচ্চিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন এই অভিনেত্রী মৌসুমী হামিদ ।

সম্প্রতি একটি খন্ড নাটকে অভিনয় করেছেন তিনি। ফ্যাক্টর থ্রি সলিউশনস্ প্রযোজিত বিশেষ নাটক ‘লাভ গেইম’ দেখা যাবে মৌসুমীকে। নাটকে মৌসুমী সাথে দেখা যাবে আরো এক জনপ্রিয় মুখ তৌসিফকে।

নাটকের গল্পে দেখা যাবে, সুহি ও রিমু বাল্যকালের বান্ধবী। রিমু একটা বেসরকারি সংস্থায় চাকরি করে। সুহির রয়েছে নিজস্ব বুটিক ব্যবসা। তারা দুই বান্ধবী মিলে নেপালে বেড়াতে যায়।

নেপালে বেড়াতে গিয়ে সুহির সাথে রাতুলের পরিচয় একটি নাইট ক্লাবে। এমন সময় সুহির বাড়ি থেকে বিয়ের জন্য চাপ দিচ্ছে তার পরিবার। সুহির খুব ইচ্ছা, প্রেম করে বিয়ে করবে। কিন্তু রিমুর সন্দেহপ্রবণ মন। জগতের সব কিছুতে সে ঝামেলার গন্ধ পায়।

এরপর ঘটতে থাকে নাটকীয় সব ঘটনা। গল্পটি মোড় নেয় অন্যদিকে। এমনই গল্প নিয়ে নাজমুল রনি নির্মাণ করেন খন্ড নাটক ‘লাভ গেইম’।

শফিকুর রহমান শান্তনুর রচনায় ‘লাভ গেইম’ নাটকটি আগামৗকাল শুক্রবার রাত ৯টায় এসএ টিভি’র পর্দায় প্রচারিত হবে। এতে তৌসিফ-মৌসুমী ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রিমি করিম, পীরজাদা হারুন, মনিরুল ইসলাম মনির, সানিতা প্রমূখ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.