অভিনব কায়দায় মাদক পাচারকালে বিপুল পরিমান হেরোইনসহ র‌্যাবের হাতে আটক এক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: যাত্রীবেশে অভিনব কায়দায় মাদক পাচারকালে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যদের অভিযানে ১ কেজি ৮৯৪ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী আটক হয়েছে।
আটককৃত ব্যবসায়ী, চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার খলসি বাজারের মোঃ নজরুল ইসলামের ছেলে মোঃ জাহাঙ্গীর (২৫)।
র‌্যাবের এক প্রেসনোটে জানায়, ২৮ জুন রাত ৯টার দিকে র‌্যাবের একটি চৌকষ আভিযানিক দল রাজশাহী জেলার গোদাগাড়ী থানার গোদাগাড়ী পৌরসভার ডাইং পাড়া এলাকায় চাঁপাইনবাবগঞ্জগামী আঞ্চলিক মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর কে ১ কেজি ৮৯৪ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামী এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বাড়ী নাচোলে হলেও প্রায়শইঃ চাঁপানবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় খুচরা এবং পাইকারী হিসেবে সরবরাহ করতো। বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে রাজশাহী শহরের দিকে যাওয়ার গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল একটি অটো রিক্সার গতিবিধি সন্দেহ জনক হলে অটোর গতির প্রতিবন্ধকতা সৃষ্টি করে অটোটিকে থামানো হয়। পরবর্তীতে তল্লাশী চালিয়ে আটক আসামীর কাছ থেকে ১ কেজি ৮৯৪ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.