অবৈধ সরকারের নিষ্ঠুর প্রতিহিংসার শিকার কারাবন্দী বেগম খালেদ জিয়া   

খুলনা ব্যুরো: অবৈধ সরকারের নিষ্ঠুর প্রতিহিংসার শিকার হয়ে দীর্ঘদিন কারাবন্দি খালেদা জিয়া। মিথ্যা বানোয়াট নথির ভিত্তিতে মামলায় তাকে সরকার ৬৬৮ দিন বন্দি করে রেখেছে, যা অত্যন্ত অমানবিক এবং রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। জনগণের ম্যান্ডেট ছাড়াই ডে-নাইট ইলেকশনে ভোট কেটে ব্যালট বাক্স ভরে ক্ষমতা জবর দখল করেছে বর্তমান সরকার।

বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে খুলনায় অনুষ্ঠিত সমাবেশে বিএনপি নেতৃবৃন্দ একথা বলেন।

আজ রবিবার (৮ ডিসেম্বর) দুপুরে বিএনপি কার্যালয়ের সামনে   খুলনা মহানগর ও জেলা বিএনপি’র আয়োজনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর বিএনপি’র সভাপতি নজরুল ইসলাম মঞ্জু সমাবেশে সভাপতির বক্তব্য দেন।

তিনি বলেন, দেশে চলছে উন্নয়নের নামে লাগামহীন দুর্নীতি, দুঃশাসনে বিপর্যস্ত রাষ্ট্র, হাজার হাজার কোটি দুর্নীতিলব্ধ টাকা সরকারী দলের নেতা ও ব্যবসায়ীরা বিদেশে পাচার করে দিয়েছে। সাংবিধানিক প্রতিষ্ঠানগুলো সরকারের নগ্ন হস্তক্ষেপে নিষ্ক্রিয় হয়ে জনপ্রত্যাশার বিপক্ষে অবস্থান নিয়েছে।

নির্বিচার দুঃশাসনে বাংলাদেশে কেউ এখন নিরাপদ নয়। আর এসব দুষ্কর্ম নির্বিঘ্নে সম্পন্ন করা এবং ক্ষমতাকে অবৈধভাবে দীর্ঘায়িত কূটকৌশলের অংশ হিসেবে খালেদা জিয়াকে সরকারই ষড়যন্ত্রমূলকভাবে বন্দি করে রেখেছে।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, বিএনপি নেতা শাহারুজ্জামান মর্তুজা, মীর কায়সেদ আলী, জাফরউল্লাহ খান সাচ্চু, অধ্যক্ষ তারিকুল ইসলাম, মনিরুজ্জামান মন্টু, শেখ আব্দুর রশিদ, অ্যাডভোকেট ফজলে হালিম লিটন, সিরাজুল হক নান্নু, সাইফুর রহমান মিন্টু, কামরুজ্জামান টুকু, মোল্লা মোশাররফ হোসেন মফিজ, খায়রুল ইসলাম জনি, রেহানা ঈসা, নাজমুল হুদা সাগর, একরামুল হক হেলাল, মোল্লা কবির হোসেন, শরিফুল ইসলাম বাবু।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.