অবৈধ সম্পর্কে রাজি না হওয়ায় প্রেমিকাকে গলাকেটে হত্যা

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জে ক্লুলেস চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। প্রেমিকের সহযোগীর সঙ্গে অবৈধ সম্পর্কে রাজি না হওয়ায় খুন করা হয় এক কিশোরীকে। ওড়না দিয়ে হাত-পা পেঁচিয়ে ব্লেড দিয়ে গলাকেটে নৃশংসভাবে তাকে হত্যা করা হয়।
গতকাল বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) আদালতে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এ চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন ওই কিশোরীর প্রেমিক খলিল উদ্দিন।
সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত টানা ৪ ঘণ্টাব্যাপী ১৬৪ ধারায় তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তাহমিনা হক।
বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে হবিগঞ্জ পিবিআইয়ের পুলিশ সুপার মো. আল মামুন শিকদার।
খলিল উদ্দিনের দেওয়া স্বীকারোক্তির বরাত দিয়ে পিবিআই জানায়, নবীগঞ্জ উপজেলার হরিনগর গ্রামের মিরাশ উদ্দিনের ছেলে খলিল উদ্দিনের সঙ্গে পরিচয় হয় বাঘাউড়া গ্রামের এক কিশোরীর (১৭)। এক সময়ে কিশোরীর মোবাইল ফোন নম্বর নিয়ে তার সঙ্গে নিয়মিত যোগাযোগ হতো খলিলের। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই কিশোরী নিজেকে প্রেমিকের কাছে রীমা নামে পরিচয় দিত। কয়েকদিন আগে তারা মধ্যরাতে দেখা করে অবৈধ সম্পর্ক স্থাপন করে। পরে অসুস্থতার কথা বলে খলিলের কাছে দুই হাজার টাকা ধার চায় কিশোরী। ২৬ ডিসেম্বর দিবাগত মধ্যরাতে দেখা করে টাকা নিতে বলে খলিল।
পরে গত ২৬ ডিসেম্বর মধ্যরাতে আবারও তারা ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত হয়। এ সময় সঙ্গে থাকা গোলাম হোসেনও শারীরিক সম্পর্ক স্থাপন করতে চাইলে জুবা রাজি হয়নি। এক পর্যায়ে গোলাম হোসেন ও খলিল উদ্দিন ওড়না দিয়ে হাত ও গলা পেঁচিয়ে ব্লেড দিয়ে তার গলাকেটে হত্যা করে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.