অবৈধভাবে সরকারি গাছ কাটার প্রতিবাদ করায় মারপিট

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে অবৈধভাবে সরকারি গাছ কাটার প্রতিবাদ করায় জাকিউল ইসলাম জর্জ ও ইউসুফ আলীকে মারপিট করার অভিযোগ উঠেছে। এসময় আহত হয়ে দুজনই স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।
বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকালে জেলার দেবীগঞ্জ উপজেলা শহরের শ্রমিক অফিসে এ ঘটনা ঘটে।
জানা যায়, দেবীগঞ্জ কেন্দ্রীয় কবরস্থানে শত বছরের পুরনো আম ও বট গাছের বড় ডাল পালা টেন্ডার ছাড়া কেটে বিক্রি করায়। ওই ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক ইউসুফ আলী বাদী হয়ে ওয়ার্ড কাউন্সিলর আক্কাছ আলী ভুইয়াসহ কয়েক জনের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসারের বরাবরে অভিযোগ দায়ের করে।
পরে ক্ষিপ্ত হয়ে শ্রমিক অফিসে কাউন্সিলরসহ ১০-১৫ জন তাদের উপর অতর্কিত হামলা করে। এতে দুজনই আহত হয়। আহত জাকিউল ইসলাম জর্জ দেবীগঞ্জ কলেজ শাখার সাবেক ছাত্রলীগ সভাপতি, ইউসুফ আলী ৪নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক।
জাকিউল ইসলাম জর্জ বিটিসি নিউজকে জানান, সম্প্রীতি কবরস্থানের গাছ কাটাকে কেন্দ্র করে পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক আমাকে ঘটনার কিছুক্ষন আগে মুঠোফোনে জবেহ করার হুমকি দেয়। পরে দশ মিনিটের মাথায় শ্রমিক অফিসে কাউন্সিলসহ ১৫-১৬ জন ছেলে আসে আমি ও ইউসুফের উপর হামলা করে। সমাজে অন্যায় হলে তাহলে কি আমরা প্রতিবাদ করবনা।এর কি বিচার হবে না।
অভিযুক্ত কাউন্সিলর আক্কাশ আলী ভুইয়া বিটিসি নিউজকে জানান,কবরস্থানে লাইটিং ব্যবস্থাসহ বেশ কিছু উন্নয়ন প্রকল্প চলছে। লাইটের আলো সম্প্রসারণ করার জন্য পৌর মেয়রের নির্দেশে গাছের ডালপালা কাটা হয়েছে।
দেবীগঞ্জ পৌর মেয়র, আবু বক্কর সিদ্দিক অভিযোগ অস্বীকার করে তিনি বিটিসি নিউজকে বলেন, আক্কাছ ও জর্জ একই ওয়ার্ডে নির্বাচন করে আক্কাছের সাথে হেরে গিয়ে জর্জের দ্বন্দ। তাদের দ্বন্দে আমাকে জরিয়ে নিচ্ছে। যেহেতু অপ্রীতিকর ঘটনা ঘটেই গেছে সমঝোতার চেষ্টা করছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.