অবৈধভাবে আসা ভারতীয় শাড়ি-কাপড়, কসমেটিক্স ও সিরাপ জব্দ সহ আটক-২

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন কাঁচপুর ব্রিজ সংলগ্ন এলাকায় শুল্ক ফাঁকি দিয়ে আসা ভারতীয় শাড়ি-কাপড়, কসমেটিক্স ও সিরাপসহ দুজনকে আটক করেছে কোস্ট গার্ড।
বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ বিটিসি নিউজকে তথ্য জানান।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার গভীর রাতে বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোন অধিনন্থ বিসিজি স্টেশন পাগলা কর্তৃক স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট রুহান মনজুরের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন কাঁচপুর ব্রিজ সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান চালানো হয়। অভিযানে সিলেট থেকে ঢাকাগামী সন্দেহজনক পাথর বোঝাই একটি ট্রাককে কোস্ট গার্ড সদস্য কর্তৃক থামার সংকেত দেওয়া হয়। কিন্তু ট্রাকটি না থেমে সংকেত অমান্য করে দ্রুত পালাতে থাকে। এ সময় কোস্ট গার্ড সদস্যরা ট্রাকটি ধাওয়া করে আটক করে। পরে ট্রাকটি তল্লাশি করে শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধভাবে আসা বিপুল পরিমাণ শাড়ি-কাপড়, শ্যাম্পু, ক্রিম (সানরাইস) এবং সিরাপসহ দুই ব্যক্তিকে আটক করা হয়। জব্দকৃত শাড়ি-কাপড় ও কসমেটিক্সের পরিমাণ সর্বমোট ৯ হাজার ২২১ পিস (শাড়ি ২৯৯১ পিস, লেহেঙ্গা ৭০ পিস, শ্যাম্পু ১২০ পিস, ক্রিম ৫ হাজার পিস এবং সিরাপ ১ হাজার ৪০ পিস)।
তিনি আরও বলেন, পরে জব্দকৃত শাড়ি-কাপড় ও কসমেটিক্স সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নারায়ণগঞ্জ প্রতিনিধি মো. আফজাল হোসেন আফজাল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.