অবিলম্বে কারাবন্দী সাংবাদিক রাব্বানীর নি:শর্ত মুক্তি দাবী


সংবাদ বিজ্ঞপ্তি: রাজশাহী মহানগর প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি, দৈনিক খোলা কাগজ ও দৈনিক বার্তার স্টাফ রিপোর্টার মাসুদ রানা রাব্বানীকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেনরাজশাহী মহানগর প্রেসক্লাবের নেতৃবৃন্দ।
গতকাল শনিবার (২৫ সেপ্টেম্বর) এক যুক্ত বিবৃতিতে রাজশাহী মহানগর প্রেসক্লাবের সভাপতি এসএম আব্দুল মুগনী নীরো ও সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল এই প্রতিবাদ জানান।একইসঙ্গে নেতৃদ্বয় অবিলম্বে কারাবন্দী সাংবাদিক মাসুদ রানা রাব্বানীর নি:শর্ত মুক্তি দাবি করেন।
বিবৃতিতে সাংবাদিক নেতৃদ্বয় বলেন,একটি মারপিটের ঘটনায় শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলা দায়ের করা হয়। আর সকাল সোয়া ১০টায় নগরীর কাজলা অক্ট্রয় মোড় এলাকায় নিজ বাসার সামনে থেকে সাংবাদিক রাব্বানীকে গ্রেফতার করে নিয়ে যায় বোয়ালিয়া মডেল থানা পুলিশ। দুপুরের দিকে তাকে আদালতের মাধ্যমে রাজশাহী কারাগারে পাঠানো হয়। এছাড়া এই মামলায় এজাহারভুক্ত আসামি করা হয়েছে সাংবাদিক রাব্বানীসহ একাধিক সাংবাদিককে। বিষয়টি খুবই উদ্বেগজনক।
বিবৃতিতে তাঁরা আশা প্রকাশ করে বলেন, সাংবাদিকদের জড়িয়ে দায়ের করা মামলা প্রত্যাহার ও সাংবাদিক রাব্বানীর মুক্তির বিষয়টি প্রশাসন অত্যন্ত গুরুত্বের সাথে বিবেচনা করবে।
সংবাদ প্রেরক আবু হেনা মোস্তফা জামান, সাংগঠনিক সম্পাদক, রাজশাহী মহানগর প্রেসক্লাব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.