অবাধ ও সুষ্ঠু নির্বাচন দেখতে চাই ইসি- রফিকুল ইসলাম 

 
বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: আমি অবাধ ও সুষ্ঠু নির্বাচন দেখতে চাই এবং সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে প্রশাসনসহ নির্বাচন সংশ্লিষ্ট সকল কর্মকর্তাদের কঠোর নির্দেশনা দিয়েছেন নির্বাচন কমিশনার মোঃ রফিকুল ইসলাম। তিনি আরও বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোন জনপ্রতিনিধি সরাসরি নির্বাচনের প্রচারনা করতে পারবেনা।
প্রতিদন্ধি প্রার্থী এ ব্যাপারে অভিযোগ করলে প্রশাসনের ব্যাবস্থা গ্রগনের নির্দেশ দিয়েছেন। তিনি সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ উপলক্ষে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা শেষে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।
আজ শনিবার (২০ নভেম্বর) বিকালে বেলকুচি উপজেলা মিলনায়তন হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের সার্বিক সহযোগিতায় ভোটগ্রহণ কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শিবানী সরকারের সঞ্চালনায় ও সিরাজগঞ্জ জেলা প্রশাসক ডঃ ফারুক আহাম্মেদের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগের আঞ্চলিক নির্বাচন অফিসার মোঃ ফরিদুল ইসলাম, সিরাজগঞ্জ জেলা নির্বাচন অফিসার শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অভিসার আনিসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (বেলকুচি সার্কেল) শাহীনুর আলম, বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা, উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ রায়হান কুদ্দুস প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.