অবশেষে মাদক মামলার পলাতক আসামী মাদক সম্রাজ্ঞী বুলবুলি আটক

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে মাদক সম্রাজ্ঞী বলে খ্যাত মোসাঃ বুলবুলি বেগমকে (৫১), আটক করেছেন মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।
রাজশাহী মহানগরীর এলাকাকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত চৌকস পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের সঠিক দিক নির্দেশনা মোতাবেক বিরতিহীন ভাবে মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।
গতকাল বুধবার (১৪ এপ্রিল) ২০২১ ইং বিকেল ৫টা ৩০ মিনিটের দিকে রাজশাহী মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন। সেই সময় রাজপাড়া থানাধীন আইডি বাগানপাড়া এলাকা হতে অভিযান চালিয়ে একাধিক মাদক মামলার পলাতক আসামী মাদক সম্রাজ্ঞী নামে পরিচিত বুলবুলিকে আটক করতে সক্ষম হন। আটককৃত মাদক সম্রাজ্ঞী হলো, মোসাঃ বুলবুলি বেগম (৫১), স্বামী- মৃত মাহাবুল শেখ, পিতা- আঃ মজিদ, গ্রাম- লক্ষীপুর আইডি বাগানপাড়া, থানা- রাজপাড়া, রাজশাহী মহানগরী।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে বাংলা ও চোলাইমদ ব্যবসায়ী ডিকে বসাক সহ আরো অন্যান্য মদ ব্যবসায়ীদের নিকট হতে বাংলা ও চোলাইমদ ক্রয় করে শক্তিশালী মাদকের নেটওয়ার্ক তৈরি করে মহানগরীর বিভিন্ন স্থানে বিক্রয়ের মাধ্যমে ব্যবসা করে আসছিলো বলে উপস্থিত সাক্ষী গণের সম্মুখে জবানবন্দি প্রদান করেন। আটককৃত মাদক সম্রাজ্ঞী বুলবুলি বেগমের নামে মহানগরীর বিভিন্ন থানায় ১২ টির মতো মাদক মামলা রয়েছে।
উল্লেখ্য, গত ১০ এপ্রিল ২০২১ ইং রাজশাহী মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ আইডি বাগান এলাকায় অভিযান পরিচালনা করে ১০২ লিটার চোলাইমদ উদ্ধার করেন। ওই সময় মাদক সম্রাজ্ঞী বুলবুলি বেগম (৫১) পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়। গ্রেফতারকৃত আসামীকে পূর্বের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.