অবশেষে নেত্রকোনার সেই স্কুলশিক্ষিকা “ফারজানা আক্তার” গ্রেপ্তার..!!

 

 

নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা শহরের নাগড়া এলাকার বাসিন্দা স্কুলশিক্ষিকা ফারজানা আক্তার (৩০)  গৃহকর্মী নির্যাতনকারী কে অবশেষে  গ্রেপ্তার করা হয়েছে। নির্যাতিত গৃহকর্মী রোকেয়া আক্তার মিমের (১৩) দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গৃহকর্মী মিম নেত্রকোনা সদরের চল্লিশা ইউনিয়নের রাজেন্দ্রপুর গ্রামের বাসিন্দা অটোরিকশা চালক বাচ্চু মিয়ার মেয়ে। মা হারা মিম গত তিনমাস ধরে ফারজানার বাসায় কাজ করে প্রতিনিয়ত শারীরিক নির্যাতনের শিকার হচ্ছিল। চেষ্টা করেও ফারজানার কবল থেকে রক্ষা পাচ্ছিল না। সেই সুযোগে ফারজানা কারণে-অকারণে মিমকে বেধড়ক মারধর ও শরীরজুড়ে গরম লোহার ছ্যাঁকা দিচ্ছিলেন।

নেত্রকোনা শহরের নাগড়া এলাকার বাসিন্দা স্কুলশিক্ষিকা ফারজানা স্কুলশিক্ষক মো. রাসেল মাহমুদের স্ত্রী। মিম নিজের নির্যাতনের কঠোর বিচার দাবি করে বৃহস্পতিবার (৭ জুন) দিনগত রাতে নেত্রকোনা মডেল থানায় নিজেই মামলাটি দায়ের করে।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান জানান, দুপুরের দিকে গৃহকর্মী মিম নির্যাতিত হওয়ার খবর পেয়ে রক্তাক্ত অবস্থায় নাগড়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

পরে নিয়ে যাওয়া হয় নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে। চিকিৎসা শেষে মিমকে পুলিশ হেফাজতে নেওয়ার পাশাপাশি ফারজানাকে আটক করা হয়। মামলার পর তাকে গ্রেপ্তার দেখায় পুলিশ। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.