অফিসে বসে ইয়াবা সেবন করেন ভূমি কর্মকর্তা

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহ জেলার সহকারী ভূমি কমিশনারের ফুলপুর কার্যালয়ের এক কর্মকর্তার অফিস চলাকালীন ইয়াবা সেবনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। আজ বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ভিডিওটি ছড়িয়ে পড়ে। এ নিয়ে ফুলপুরে চলছে ব্যাপক সমালোচনা। অভিযুক্ত কর্মকর্তার নাম সমীর কুমার চক্রবর্তী।

তিনি এ কার্যালয়ের প্রধান সহকারী কাম-হিসাবরক্ষক হিসাবে কর্মরত। ভিডিওতে দেখা যায়, তিনি অফিসের চেয়ারে বসেন। তার সহকারীরা ইয়াবা সামনে নিয়ে আসেন। আর তিনি অফিসে বসে তা সেবন করেন। দীর্ঘদিন ধরে তাঁর বিরুদ্ধে ইয়াবা সেবনসহ বিভিন্ন দুর্নীতির কথা সেবা প্রার্থীদের মুখে শোনা যাচ্ছিল। অবশেষে ভিডিওটির মাধ্যমে তা প্রমাণিত হলো।

এদিকে, গতকাল বুধবার এ কার্যালয়ে ময়মনসিংহ দুর্নীতি দমন কমিশনারের উপ-সহকারী পরিচালক সাধন চন্দ্র সুত্রধরসহ কয়েকজন কর্মকর্তা এ কার্যালয়ে বিশেষ অভিযান চালিয়ে নানাধরনের অভিযোগের সত্যতা পান।

ফুলপুরের সহকারী কমিশনার (ভূমি) তৃপ্তি কণা মন্ডল মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন। এ ব্যাপারে অভিযুক্ত সমীর চক্রবর্তীর মোবাইল নম্বরে বারবার ফোন দিলেও তিনি রিসিভ না করার ফলে তাঁর বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।  #

Comments are closed, but trackbacks and pingbacks are open.