অফিসারদের পক্ষ থেকে হাবিপ্রবির লাইব্রেরীয়ানকে বিদায় সংবর্ধনা 

হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল অফিসারদের পক্ষ থেকে সদ্য বিদায়ী লাইব্রেরীয়ান আলহাজ্জ্ব মো: আলাউদ্দিন খান কে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।
আজ রবিবার বিকাল সাড়ে তিন টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-২ তে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিপ্রবির মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিপ্রবির ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার ও রেজিস্ট্রার প্রফেসর ডা. মো. ফজলুল হক, সভাপতিত্ব করেন মেডিকেল সেন্টারের চিফ মেডিকেল অফিসার ডা. মো. নজরুল ইসলাম।
এ সময়ে বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ বক্তব্য প্রদান করেন।
নিজের অনুভূতি প্রকাশ করতে যেয়ে আলহাজ্জ্ব মো: আলাউদ্দিন খান বলেন, আমি আমার চাকুরী জীবনের ৪১ বছরের মধ্যে দীর্ঘ ৩০ বছর এই প্রতিষ্ঠানে অতিবাহিত করেছি। ক্যাম্পাসের প্রতিটি কোণায় কোণায় হাজারো স্মৃতি জড়িত, এসব বলে শেষ করা যাবেনা। এ সময় তিনি তার পরবর্তী জীবনের সকলের কাছে দোয়া চান। এ ধরণের একটি অনুষ্ঠান আয়োজনের জন্য তিনি সকল অফিসারদের ধন্যবাদ জ্ঞাপন করেন।
প্রধান অতিথির বক্তব্যে মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন মো: আলাউদ্দিন খান একজন সদা হাস্যজ্জ্বল মানুষ । এই দীর্ঘ চাকুরী জীবনে তিনি সব সময় সৎ পথে থেকে সততার পরিচয় দিয়েছেন। তিনি বলেন উনার সময়ে লাইব্রেরীকে অনেকটা সমৃদ্ধ করতে পেরেছি, তার সহযোগিতা ছড়া এটা সম্ভব ছিলোনা।
লাইব্রেরী ডিজিটালাইজেশনের কাজ শুরু করেছি, উনি হয়তো দেখে যেতে পারলেন না, তাড়াতাড়ি এর কাজ শেষ করা হবে, তবে আশা করি দূর থেকে দেখে উনি খুশি হবেন। তিনি বলেন আপনি সব সময়ে ভালো থাকুন সুস্থ থাকুন আমরা হাবিপ্রবি পরিবার এই কামনা করি।
উক্ত অনুষ্ঠানে হাবিপ্রবির সকল স্তরের কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে উপস্থাপনা করেন ডেপুটি রেজিস্ট্রার মো. ফেরদৌস আলম ও বিলকিস বানু।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি মোঃ মিরাজুল আল মিশকাত। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.