অপকর্মের সাথে যারা জড়িত তাদের অধিকাংশই অনুপ্রবেশকারী — ড. হাছান মাহমুদ

পিআইডি প্রতিবেদকতথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলমান উন্নয়নকে নস্যাৎ করার লক্ষ্যে বিভিন্ন ষড়যন্ত্রমূলক কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। তিনি বলেন, ক্যাসিনোর নাম করে এখান থেকে যারা বিভিন্ন ধরণের অন্যায় ও অপকর্ম করে দেশের ভাবমুর্তি নষ্ট করতে চায় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তারা যে দলেরই হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না।

মন্ত্রী আজ রাজশাহী সার্কিট হাউসে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

মন্ত্রী বলেন, বিভিন্ন অপকর্মের সাথে যারা জড়িত তাদের অধিকাংশই অনুপ্রবেশকারী। তারা বর্তমান সরকারের উন্নয়নের ধারা দেখে দিশেহারা হয়ে পড়েছে। তিন বলেন, তবে যড়যন্ত্রকারী যারাই হোক না কেন তাদের প্রতিহত করেই দেশের উন্নয়ন অব্যাহত রখা হবে। মন্ত্রী সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে বলেন, ঢাকা ও চট্টগ্রামে দুইটি টেলিভিশন স্টেশন রয়েছে।

এছাড়াও বাকী ছয় বিভাগে টেলিভিশন ষ্টেশন স্থাপনের বিষয়টি প্রক্রিয়াধীন আছে এবং খুব শিগগিরই এ বিষয়ে কার্যক্রম শুরু হবে।
পরে তথ্যমন্ত্রী রাজশাহী শিল্পকলা একাডেমিতে ‘ তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ’ শীর্ষক কর্মশালায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর রাজনৈতিক বিষয়ক উপদেষ্টা এইচ টি ইমাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মেরিন জাহান কবিতাসহ রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। # (প্রেস বিজ্ঞপ্তি ) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.