অন্তঃসত্ত্বা বান্ধবীকে বিয়ে করছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন

ছবি: সংগৃহীত

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন বাবা হতে যাচ্ছেন বলে জানিয়েছেন তার প্রেমিকা ক্যারি সাইমন্ডস। গতকাল শনিবার বরিস জনসনের সঙ্গে একটি রোমান্টিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে এ ঘোষণা দেন তিনি। ওই পোস্টে ৫৫ বছর বয়সী বরিসের সঙ্গে তার এনগেজমেন্ট হয়েছে বলেও জানান ৩১ বছর বয়সী সাইমন্ডস।

কনজারভেটিভ পার্টির সাবেক প্রেস প্রধান সাইমন্ডস ওই ইনস্টাগ্রাম পোস্টে বলেন, ‘আমি সাধারণত এই ধরনের জিনিস পোস্ট করি না। তবে আমি চেয়েছিলাম আমার বন্ধুরা আমার কাছ থেকেই এটি জানুক…আপনারা অনেকেই ইতিমধ্যে জানেন। কিন্তু আমার যেসব বন্ধুরা এখনো জানেন না তাদের উদ্দেশ্যে, গত বছরের শেষের দিকে আমাদের এনগেজমেন্ট হয়েছে…এবং গরমের শুরুর দিকে আমাদের বাচ্চা আসতে চলেছে। খুবই ভালো লাগছে।’

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম মেট্রো নিউজের এক প্রতিবেদনে বলা হয়,  গত জুলাইয়ে বরিস জনসন যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়ে ডাউনিং স্ট্রিটের বাড়িতে ওঠেন। এর মধ্য দিয়ে ডাউনিং স্ট্রিটে লিভ টুগেদার করা প্রথম দম্পতি হিসেবে ইতিহাস গড়েন তারা।

কনজারভেটিভ পার্টির নেতা বরিস জনসন তার ব্যক্তিগত জীবনযাপনের জন্য বহুবার সমালোচনার শিকার হয়েছেন। সাইমন্ডসের সঙ্গে এটি প্রথম সন্তানের খবর হলেও এর আগে বরিস জনসন পাঁচ সন্তানের জন্ম দিয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে। বরিস জনসন ১৯৮৭ সালে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের অ্যালেগ্রা মোস্তিন-ওউনকে বিয়ে করেছিলেন। ১৯৯৩ সালে মেরিনা হুইলারের সঙ্গে পরকীয়া করায় তাদের বিবাহবিচ্ছেদ হয়। পরে ওই বছরই তিনি মেরিনা হুইলারকে বিয়ে করেন। তারা চার সন্তানের জন্ম দেন। ২০১৯ সালে সাইমন্ডসের সঙ্গে সম্পর্ক প্রকাশ্যে আসলে মেরিনার সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন বরিস।

ফেব্রুয়ারী মাসের শুরুর দিকে ওই বিবাহবিচ্ছেদের আইনি নিষ্পত্তি ঘটে। যার মধ্য দিয়ে তালাকপ্রাপ্ত প্রথম প্রধানমন্ত্রী হিসেবেও উঠে এসেছে তার নাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.