অনুষ্কাকে বিয়ে করতে পারছেন না প্রভাস

 

বিটিসি নিউজ ডেস্ক: ‘বাহুবলী’ করার পর থেকেই প্রভাস-অনুষ্কা জুটির প্রেমের গুঞ্জন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যায়। ভক্তদের সকলেরই আশা যত তাড়াতাড়ি সম্ভব বাস্তব জীবনেও সাত পাকে বাঁধা পড়ুক প্রভাস-অনুষ্কা। কিছুদিন আগেই দুবাইয়ে প্রভাস জীবনের ঝুঁকি নিয়ে ‘সাহো’ শ্যুটিং করছেন শুনে উদ্বিগ্ন অনুষ্কা সেখানে ছুটে গিয়েছিলেন বলে শোনা যায়। এরকমই প্রভাস-অনুষ্কার সম্পর্ক নিয়ে নানান কথা মাঝে মধ্যেই শোনা যায়। যদিও প্রভাস বা অনুষ্কা কেউই কখনও তাঁদের সম্পর্কে কথা স্বীকার করেননি। তাঁর শুধুই ভালো বন্ধু বলে দাবি করে এসেছেন দুজনেই।

 

তবে সম্প্রতি, একটি বিশেষ সূত্রে জানাচ্ছে, প্রভাস কখনও অনুষ্কার সঙ্গে বিবাহ বন্ধনে বাঁধা পড়বেন না। যার প্রধান কারণ হল প্রভাসের পরিবার। জানা যাচ্ছে, প্রভাসের পরিবার নাকি ভীষণই রক্ষণশীল। তাঁরা কখনও অনুষ্কাকে প্রভাসের স্ত্রী হিসাবে মেনে নেবেন না। কারণ অনুষ্কা কেন প্রভাসের পরিবার নাকি ‘লাভ ম্যারেজ’-এরই বিরোধী। বিশেষ করে প্রভাসের বাবা এবং কাকা দুজনেই অ্যারেঞ্জ ম্যারেজের পক্ষে, আর প্রভাস তাঁর বাবা ও কাকার খুব কাছের। তাই পরিবারের বিরুদ্ধে গিয়ে তিনি কখনওই অনুষ্কাকে বিয়ে করবেন না। এমনকি এই কারণে তাঁরা নাকি তাঁদের সম্পর্ককে বন্ধুত্বের থেকে এগিয়ে নিয়ে যাননি বলে জানিয়েছেন এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন প্রভাসের পরিবারের ভীষণই ঘনিষ্ঠ এক ব্যক্তি।

তাই প্রভাস-অনুষ্কার ভক্তরা যাঁরা বাস্তবে তাঁদের বিবাহ বন্ধনে বাধা পড়তে দেখতে চান, তাঁদের স্বপ্ন হয়ত চিরকালই অধরাই রয়ে যাবে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.